বিজ্ঞাপন

টানা তিন জয় ইউনাইটেডের  

January 21, 2018 | 11:01 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

বার্নলির মাঠে খেলতে নেমে বেশ বিপদের মুখোমুখি হতে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে। শুরু থেকেই বেশ আক্রমণাত্মক হয়ে খেলছিল স্বাগতিকরা। মার্শিয়ালের একমাত্র গোলে শেষমেশ জয় পেয়েছিল ইংলিশ জায়ান্টরা।

মাঠে নেমেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে বার্নলি। শুরু থেকেই পেয়ে বসে কয়েকটি সুযোগ। নিজেদের মাঠে সে সুযোগ খুব একটা কাজে লাগাতে পারেনি, ইংলিশ ফরোয়ার্ডদের দক্ষতায় গোল জালে জড়াতে ব্যর্থ হয় স্বাগতিকতা। ৫৪ মিনিটে ফরাসি ফরোয়ার্ড মার্শিয়ালের গোলেই ১-০ গোলে জয় পায় ইউনাইটেড।

প্রথমার্ধের ১৩ মিনিটেই অবশ্য গোলের দেখা পেতে পারতো ইউনাইটেড। গোল করতে ব্যর্থ হন পগবা। এরপর দু’দলই বেশ কিছু সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়।

বিজ্ঞাপন

প্রথমার্ধে গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে মরিনহোর শিষ্যরা। সোনার হরিণের দেখা পেয়ে যায় ৫৪ মিনিটে। লুকাকুর পাস থেকে ডি-বক্সে বল পেয়েই ডান পায়ের শটে স্বাগতিকদের জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেন মার্শিয়াল। ঘরের মাঠে পিছিয়ে পড়ে গোল সমতায় আনতে একের পর এক আক্রমণ শুরু করে বার্নলি। ফ্রি-কিক থেকে একটা সুযোগ ও পেয়ে যায় দলটি। কিন্তু ফ্রি-কিকে বল গোলবারে লাগলে সমতায় ফেরার সুযোগ হারান আইসল্যান্ডের মিডফিল্ডার ইয়োহানের। ম্যাচের বাকি সময়ে আর গোলের দেখা পায়নি দু’দল।

জয় নিয়েই মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা। এই জয় মিলিয়ে ২৪ ম্যাচে ১৬ জয়ে ৫৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাটেড। ১২ পয়েন্ট বেশী নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ম্যানচেস্টার সিটি। সমানসংখ্যক ম্যাচ খেলে চেলসি ৫০ পয়েন্ট নিয়ে আছে তৃতীয়স্থানে। ২৩ ম্যাচ খেলে ১৩ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে চারে আছে লিভারপুল।

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন