বিজ্ঞাপন

ফতুল্লায় কাভার্ড ভ্যানের চাপায় এনজিও কর্মকর্তার মৃত্যু

March 6, 2019 | 12:31 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় কাভার্ড ভ্যানের চাপায় মঞ্জুরুল মাজেদ সৌরভ (৩২) নামে একজন এনজিও কর্মকর্তার মৃত্যু হয়েছে। মোটরসাইকেলে করে অফিসের এক মিটিংয়ে যোগ যাচ্ছিলেন তিনি।

বুধবার (৬ মার্চ) সকালে ভূইগড় এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এ দুর্ঘটনা ঘটে। মঞ্জুরুল মাজেদ সৌরভ মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার খোদাইবাড়ি গ্রামের আব্দুল মজিদের ছেলে। তিনি আশা সমিতির নারায়ণগঞ্জ নবীগঞ্জ অঞ্চলের রিজিওনাল ম্যানেজার পদে চাকরি করতেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, বুধবার সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাঢায় আশা সমিতির জেলা অফিসে আরএম মিটিংয়ে যোগ দিতে মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন মঞ্জুরুল মাজেদ সৌরভ। পথে ভূইগড় এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ড ভ্যান ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সৌরভ ভ্যানের চাপায় গুরুতর আহত হন।

বিজ্ঞাপন

ওসি জানান, সৌরভকে স্থানীয়রা নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই কাভার্ড ভ্যান ও তার চালককে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন