বিজ্ঞাপন

রেফারির ওপর ক্ষোভ নেইমারের

March 7, 2019 | 7:03 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে স্বপ্ন ভেঙ্গেছে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি)। ওল্ড ট্র্যাফোর্ড থেকে প্রথম লেগে ২-০ গোলে জিতে এসেছিল প্যারিসের দলটি। কিন্তু বুধবার (৬ মার্চ) ঘরের মাঠে দ্বিতিয় লেগে ৩-১ গোলে হেরেছে তারা। কিন্তু ইনজুরি সময়ে পেনাল্টি দেওয়ায় রেফারির সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করলেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার।

ঘরের মাঠে এই ম্যাচের ৯৪ মিনিট পর্যন্তও ২-১ ব্যবধানে পিছিয়ে ছিল পিএসজি। তাতে গোল গড়ে কোয়ার্টার ফাইনালে যাওয়ার সুযোগ ছিলো থমাস তুখেলের ছাত্রদের। কিন্তু ইনজুরি সময়ের শেষ দিকে পেনাল্টি পেয়ে গোল করে স্বাগতিকদের স্তব্ধ করে দেন ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস রাশফোর্ড। তাতেই স্বপ্ন ভাঙ্গে পিএসজির। আর ইউনাইটেড উঠে যায় শেষ আটে।

এই পেনাল্টি দিতে গিয়ে ভিএআরের সাহায্য নিয়েও সিদ্ধান্ত দিতে বেশ সময় নিয়েছে মাঠের রেফারিরা। তাও সিদ্ধান্ত আসে ফরাসি জায়ান্টদের বিপক্ষে। তবে দলের হারের সমস্ত দায় রেফারির কাঁধেই দিয়েছেন পিএসজির এই ফরোয়ার্ড।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করে নেইমার। যেখানে ক্ষোভ প্রকাশ করে তিনি লেখেন, ‘সত্যিই লজ্জাজনক ব্যাপার! স্লো মোশনে ভিএআরের সিদ্ধান্ত কিভাবে নিতে হয় তার কিছুই জানে না, এমন চারজনকেই নিয়োগ দিয়েছে উয়েফা। এটা হ্যান্ডবল ছিল না। আপনি পেছনে কিভাবে হ্যান্ডবল দেন? হায়!’

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন