বিজ্ঞাপন

আশুলিয়ায় সুতার কারখানায় দগ্ধ ৫

March 8, 2019 | 1:43 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

আশুলিয়া: আশুলিয়ায় একটি সুতা তৈরির কারখানায় কাজ করার সময় ডাইং মেশিনের গরম পানিতে দগ্ধ হয়েছেন ৫ শ্রমিক। বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে উপজেলার জামগড়ার ওয়ান থ্রেড (বিডি) লিমিটেড সুতা কারখানায় এ দুর্ঘটনা ঘটেছে। কারখানাটির ব্যবস্থাপক রিয়াজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

দগ্ধদের মধ্যে দুইজনকে উত্তরার কামারপাড়ার ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে এবং গুরুতর দগ্ধ বাকি তিনজনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- কারখানাটির ডাইং ইনচার্জ মনির হোসেন ও কালাম, ডাইং অপারেটর রমজান, নুরু এবং সাজু। এদের মধ্যে রমজান, নুরু ও সাজুর শরীরের ৪৮, ৩৫ ও ৩০ শতাংশ দগ্ধ হয়েছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: আশুলিয়ায় তিন দিনে পাঁচজনের লাশ উদ্ধার

কারখানাটির ব্যবস্থাপক রিয়াজুর রহমান জানান, রাতের শিফটে কাজ চলাকালীন ডাইং মেশিন থেকে সুতা বের করার সময় অসাবধানতাবশত ডাইং মেশিনের গরম পানিতে দগ্ধ হন ওই পাঁচ শ্রমিক।

তিনি জানান, এসময় তাদের উদ্ধঅর করে দ্রুত উত্তরা কামারপাড়ার ইষ্ট ওয়েষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে হালকা দগ্ধ হওয়া মনির হোসেন ও কালামকে ভর্তি করা হয়। কিন্তু দগ্ধের পরিমাণ বেশি থাকায় রমজান, নুরু ও সাজুকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

আরও পড়ুন

‘আন্দোলন করা’য় আশুলিয়ার মেট্রো নিটিংয়ের ২৮২ শ্রমিক ছাঁটাই!

আশুলিয়ায় কাজে ফিরেছেন শ্রমিকরা

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন