বিজ্ঞাপন

‘বড় ভাই-ছোট ভাই’ বিরোধে খুনের আরও এক আসামি গ্রেফতার

March 12, 2019 | 6:04 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: এক বছর আগে পাড়ার মধ্যে ‘বড় ভাই-ছোট ভাইকেন্দ্রিক’ বিরোধে একটি চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরীর সদরঘাট থানা পুলিশ। ওই ঘটনায় মো. ইব্রাহিম নামে এক যুবক খুন হয়েছিল।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে নগরীর আলকরণ এলাকা থেকে মো. জুয়েল (২০) নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ।

গ্রেফতার জুয়েল চট্টগ্রাম নগরীর আলকরণ দুই নম্বর গলির বাসিন্দা শফিকুল ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, জুয়েল মামলার এজাহারভুক্ত আসামি। জুয়েলই ইব্রাহিমকে ছুরিকাঘাত করেছিল। এর আগে যারা গ্রেফতার হয়েছে তাদের কয়েকজনের জবানবন্দিতে এই তথ্য এসেছে।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রুহুল আমীন সারাবাংলাকে জানিয়েছেন, ইব্রাহিম হত্যাকাণ্ডে জড়িত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে আরও যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি রাত পৌনে ৯টার দিকে নগরীর সদরঘাট থানার ইসলামিয়া কলেজের মোড়ে নীল হোটেলের সামনে ইব্রাহিমকে একা পেয়ে প্রতিপক্ষ এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এই ঘটনায় ইব্রাহিমের মা মনোয়ারা বেগম সদরঘাট থানায় একটি হত্যা মামলায় দায়ের করেন। মামলার এজাহারে সদরঘাট থানার সাহেবপাড়া এলাকায় ক্রিকেট খেলা নিয়ে বড় ভাই-ছোট ভাইকেন্দ্রিক বিরোধে খুন হওয়ার কথা উল্লেখ আছে।

সারাবাংলা/আরডি/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন