বিজ্ঞাপন

১৭ মার্চ ২০২০ থেকে বছরব্যাপী মুজিব বর্ষ পালন করবে আ.লীগ

March 12, 2019 | 9:31 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিবস পালন উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত সময়কে ‘মুজিব বর্ষ’ হিসেবে পালনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রচার সেলের সিদ্ধান্ত ঘোষণা করেছেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে দলের প্রচার উপকমিটির সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান। প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির সভাপতি এইচ টি ইমাম সভায় সভাপতিত্ব করেন।

আরও পড়ুন- ডান-বাম এক হয়েও ডাকসুতে ছাত্রলীগকে ঠেকাতে পারেনি: তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন

সভা শেষে হাছান মাহমুদ বলেন, আগামী ১৭ মার্চ জাতির পিতার ৯৯তম জন্মদিন ও ২৬ মার্চ স্বাধীনতা দিবস উদযাপনের প্রস্তুতি চলছে। আগামী বছরের (২০২০ সাল) ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত সময়কে ‘মুজিব বর্ষ’ ঘোষণা করা হয়েছে। সে উপলক্ষে আমরা দলের পক্ষ থেকে প্রকাশনাসহ বিভিন্ন ধরনের কর্মসূচি হাতে নিয়েছি।

আওয়ামী লীগের এই প্রচার ও প্রকাশনা সম্পাদক আরও বলেন, গত ১০ বছরে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে, তাতে সব ধরনের সূচকে পাকিস্তানকে পেছনে ফেলে, এমনকি অনেক ক্ষেত্রে ভারতকেও পেছনে ফেলে বাংলাদেশ এগিয়ে গেছে। ১০ বছরের এই বিপুল উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আমরা প্রচার ও প্রকাশনা উপকমিটির পক্ষ থেকে বিশেষ প্রকাশনা বের করব।

সারাবাংলা/এইচএ/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন