বিজ্ঞাপন

দলকে পুনর্গঠিত করার কাজ চলছে: মির্জা ফখরুল

March 16, 2019 | 9:15 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মানিকগঞ্জ: বিএনপি এখন অত্যন্ত সংকটময় সময় অতিক্রম করছে বলে মনে করেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর। বর্তমানে দলকে পুনর্গঠিত করতে কাজ করছেন বলেও জানান তিনি।

শনিবার (১৬ মার্চ) দুপুরে মানিকগঞ্জে বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের অষ্টম মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত করে সাংবাদিকদের মির্জা ফখরুল এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, ‘বিএনপি এখন অত্যন্ত সংকটময় মুহূর্ত অতিক্রম করছে। দেশনেত্রী খালেদা জিয়া বিনা অপরাধে রাজনৈতিক কারণে কারাভোগ করছেন। আমরা দলকে এখন সুসংগঠিত করতে কাজ করছি। পাশাপাশি শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি, জনগনের দাবি ও অধিকার আদায়ে কাজ করছি।’

বিজ্ঞাপন

খোন্দকার দেলোয়ার হোসেনে স্মৃতিচারণ করে মির্জা ফখরুল বলেন, তিনি ছিলেন একজন বর্নাঢ্য জীবনের অধিকারি। অতীতে বিএনপির সংকটকালে তিনি দলকে সুসংগঠিত করে রেখেছিলেন। বিএনপির এই ক্রান্তিকালে তার মত নেতাকে বার বার স্মরণ করছেন বলেও জানান মির্জা ফখরুল।

এসময় নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান বিএনপির এই নেতা।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবদুল হামিদ ডাবলু, কৃষি বিষয়ক সম্পাদক আকবর হোসেন বাবলুসহ জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন