বিজ্ঞাপন

বান্দরবানে ৬ উপজেলায় আ.লীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

March 19, 2019 | 11:44 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: বান্দরবানের ছয়টি উপজেলায় জয় পেয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচন করা প্রার্থীরা। এছাড়া আলীকদমে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

বিজ্ঞাপন

বেসরকারী ফলাফল মতে, সদর উপজেলায় আটত্রিশ কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী একেএম জাহাঙ্গীর ১৫,৩৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আব্দুল কুদ্দুছ পেয়েছেন ৯,২৯৬ ভোট।

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২৫টি কেন্দ্রের ফলাফলে আওয়ামীলীগের প্রার্থী মো. শফিউল্লাহ (নৌকা) ১২,১৩০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের বিদ্রোহী আবু তাহের (মোটর সাইকেল) পেয়েছেন ৮,৬২১ ভোট।

রোয়াংছড়ি উপজেলার ২০টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী চহাইমং মারমা (নৌকা) ৭,৭১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী ক্যবামং মারমা (আনারস) পেয়েছেন ৪,৪৩২ ভোট।

বিজ্ঞাপন

থানচি উপজেলায় ১৩টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী থোয়াই হ্লা মং (নৌকা) ৫,৮৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী ক্যহ্লাচিং মারমা (হেলিকপ্টার) পেয়েছেন ৩,২৩৪ ভোট।

রুমা উপজেলায় ১৮টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী উহ্লাচিং মারমা (নৌকা) ৫,৫৫৭ ভোট পেয়ে জয় পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী অংথোয়াইচিং মারমা (আনারস) পেয়েছেন ৪,৯৭৭ ভোট।

আলীকদম উপজেলায় ২০টি কেন্দ্রের ফলাফলে বিএনপির বহিস্কৃতনেতা স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম (মোটর সাইকেল) ৯,০২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের প্রার্থী জামাল উদ্দিন চৌধুরী (নৌকা) পেয়েছেন ৭,৫৭৯ ভোট।

বিজ্ঞাপন

লামা উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী মোস্তাফা জামাল (নৌকা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থী সেতেরা বেগম (লাঙ্গল) এবং মো. আলমগীর (জোড়া ফুল) ঘোষণা দিয়ে ভোটের মাঠ থেকে সরে যান নির্বাচনের আগেই।

এছাড়াও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মিল্কী রানী দাশ।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন