রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

হলিউডের শীর্ষ প্রভাবশালীর তালিকায় প্রিয়াংকা

মার্চ ১৯, ২০১৯ | ১১:৫৪ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

হলিউডের ৫০ শীর্ষ প্রভাবশালী নারী তারকার তালিকায় জায়গা করে নিলেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। নিজেরদের কাজের মাধ্যমে যারা বিনোদন জগতে গুরুত্বপূর্ণ জায়গা তৈরি করেছেন তালিকাটি তাদের নিয়ে করা হয়েছে। তালিকায় আরও আছেন তিনবারের অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ, মিডিয়া মুঘলখ্যাত অপরাহ উনফ্রে, সঙ্গীতশিল্পী বিয়ন্সে, টিভি ব্যক্তিত্ব অ্যালেন ডি জেনেরাস, অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লন্সে, নিকোল কিডম্যান এবং টিনা ফে।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  মোদির বায়োপিকে নয়টি লুকে বিবেক


প্রিয়াংকা তার প্রতিক্রিয়ায় জানান, ‘পাওয়ার’ আমার কাছে শুধুমাত্র কাজ করার এনার্জি জোগায়, যা আমি করতে চাই। এটি আমাকে সামনের দিকে এগিয়ে যেতে সাহায্য করবে, যেখানে আমি আসলে পৌঁছাতে চাই। তালিকায় যেসব অসামান্য নারীদের সঙ্গে আমার নাম রয়েছে সেটি আসলেই খুব সম্মানজনক।

প্রভাবশালী নারী তারকার তালিকায় জায়গা করে নেয়া প্রিয়াংকার জন্য নতুন না। এর আগে তিনি ২০১৮ সালের নভেম্বরে প্রকাশিত ফোর্বসের শীর্ষ ১০০ নারী অভিনেত্রীর তালিকায় জায়গা করে নিয়েছিলেন। জায়গা করে নিয়েছিলেন ভ্যারাইটির ৫০০ নারীর তালিকাতেও।

প্রিয়াংকা সম্প্রতি তার স্বামী নিক জোনাস এবং তার ভাইদের ব্যান্ডের মিউজিক ভিডিও ‘সাকার’ এ অভিনয় করেছেন। যেটি ইতিমধ্যেই বিলবোর্ড চার্টের হট হানড্রেডের শীর্ষস্থানে আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  সিক্যুয়াল হচ্ছে শহীদ কাপুরের প্রথম ছবি


বিজ্ঞাপন
বিজ্ঞাপন