বিজ্ঞাপন

বাঘাইছড়ির হত্যাকাণ্ড তদন্তে ৭ সদস্যের কমিটি

March 19, 2019 | 5:18 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় নির্বাচনের দায়িত্ব পালন শেষে ফেরার পথে ব্রাশফায়ারে হতাহতের ঘটনা তদন্তে ৭ সদস্যের একটি কমিটি হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান এই কমিটি গঠন করেন।

বিজ্ঞাপন

কমিটির প্রধান করা হয়েছে অতিরিক্ত সচিব ও স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্তীকে। আর সদস্য সচিব করা হয়েছে রাঙ্গামাটির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে।

বাঘাইছড়ির ঘটনায় কমিশন অবশ্যই ব্যবস্থা নেবে: মাহবুব তালুকদার

বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান সারাবাংলাকে জানান, কমিটিতে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি, বিজিবি, পার্বত্য উন্নয়ন বোর্ড, রাঙ্গামাটি জেলা পরিষদ এবং আনসার-ভিডিপির পাঁচজন প্রতিনিধি থাকবেন। আগামী ১০ কর্মদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সোমবার (১৮ মার্চ) দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে রাঙ্গামাটির বাঘাইছড়ির ভোটকেন্দ্র থেকে ফিরছিলেন নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পথে নয় মাইল এলাকায় তাদের বহনকারী চাঁদের গাড়ির ওপর পাহাড়ের ভেতর থেকে সশস্ত্র দুর্বৃত্তরা ব্রাশফায়ার করে। ঘটনাস্থলে এবং পরবর্তীতে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর ৭ জনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন: রাঙ্গামাটিতে গুলিতে নিহত ৭, দোষারোপের বৃত্তে আঞ্চলিক ৩ দল

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন