বিজ্ঞাপন

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতার মৃত্যু

March 21, 2019 | 11:37 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম জামাল হক ওরফে জাম্বু মিয়া। পুলিশের দাবি নিহত জামাল হক মাদক বিক্রেতা ছিলেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত জামালের বাড়ি একই উপজেলার জয়নগর গ্রামে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, বৃহস্পতিবার ভোরে মাদক চোরাচালানের লক্ষ্যে সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকায় সমবেত হয় মাদক বিক্রেতারা। গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারের জন্য পুলিশ সেখানে পৌঁছলে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলির এক পর্যায়ে আহত হয় মাদক ব্যবসায়ী জামাল হক ওরফে জাম্বু মিয়া। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জামাল হকের বিরুদ্ধে মাদক আইনে সদর দক্ষিণসহ জেলার বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে বলে জানান ওসি। এছাড়া ঘটনাস্থল থেকে ৩০ কেজি গাঁজা ও দুই হাজার ইয়াবাও উদ্ধার করার কথা জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন