বিজ্ঞাপন

বার্সার জয়ে মেসির জোড়া গোল

March 31, 2019 | 11:08 am

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় আরো একটি ম্যাচ জিতে নিজেদের জায়গাটা আরো পোক্ত করলো শীর্ষে থাকা বার্সেলোনা। শনিবার (৩০ মার্চ) এস্পানিওলের বিপক্ষে নিজেদের মাঠে লিওনেল মেসির জোড়া গোলে ২-০ তে ম্যাচ জিতে নিয়েছে কাতালানরা।

বিজ্ঞাপন

ন্যু ক্যাম্পে প্রথমার্ধের পুরো সময় লড়াই করেও গোলের দেখা পায়নি বার্সেলোনা। কিন্তু দ্বিতীয়ার্ধে গোলের আক্ষেপ কাটিয়ে লিওনেল মেসির নৈপুণ্যে জয় নিয়েই মাঠ ছাড়ে আর্নেস্তো ভালভারদের দল।

প্রথমার্ধে গোল না পাওয়ায় গোলশূন্য থেকেই বিরতিতে যায় বার্সা। তবে বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে থাকা বার্সার হয়ে ম্যাচের ৭৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন মেসি। ডি বক্সের বাইরে ফাউলের শিকার হন এই আর্জেন্টাইন। তাতে পেয়ে যান ফ্রি-কিক। সেখান থেকে দুর্দান্ত শটে গোল করেন বার্সার নাম্বার টেন।

এরপর ম্যাচের ৮৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ম্যালকমের পাস থেকে ডি-বক্সে বল পেয়ে জালে জড়ান তিনি। এ নিয়ে চলতি লিগের শেষ তিন ম্যাচে ৬ গোল করলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। আর চলতি লা লিগায় ২৭ ম্যাচে ৩১ গোল আছে তার।

বিজ্ঞাপন

এর আগে গত ডিসেম্বরে এস্পানিওলের মাঠে তাদের বিপক্ষে প্রথম পর্বের লড়াইয়ে ৪-০ গোলের বড় জয় পেয়েছিল বার্সেলোনা। এবার ঘরের মাঠেও জিতলো ভালভারদের ছাত্ররা।

এই জয় নিয়ে ২৯ ম্যাচে ২১ জয় ও ৬ ম্যাচ ড্রয়ে ৬৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে বার্সা। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে তালিকার তিনে আছে রিয়াল মাদ্রিদ।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন