বিজ্ঞাপন

এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের মামলা ডিবিতে

March 31, 2019 | 12:53 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনানীর এফআর (ফারুক রুপায়ন) টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় করা মামলা পুলিশের অপরাধ তদন্ত (ডিবি) বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় শনিবার (৩০ মার্চ) রাতে বনানী থানায় মামলা দায়ের করা হয়। বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিল্টন দত্ত বাদী হয়ে মামলাটি করেন।

পরে রোববার (৩১ মার্চ) সকালে মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা নিযুক্ত হয়েছেন ডিবির পরিদর্শক জালাল।

অতিরিক্ত উপকমিশনার (ক্যান্টনমেন্ট জোন) গোলাম সাকলায়েন সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এফআর টাওয়ারের জমির মালিকও গ্রেফতার

মামলা তিন জনের নাম উল্লেখ করা হয়েছে। তারা হলেন, জমির মালিক এসএম এইচ আই ফারুক (৬৫), রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান ওরফে মুকুল (৫৭) ও কাশেম ড্রাইসেল লিমিটেডের স্বত্বাধিকারী তাসভীরুল ইসলাম (৬২)। এছাড়া এফআর টাওয়ার বিল্ডিংয়ের ব্যবস্থাপনা কমিটির নেতাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে।

এরই মধ্যে গ্রেফতার হয়েছেন তাসভীরুল ইসলাম ও জমির মালিক এসএম এইচ আই ফারুক। কেবল বাকি রয়েছেন রূপায়ন গ্রুপের মালিক লিয়াকত আলী খান ওরফে মুকুল।

বিজ্ঞাপন

এফ আর টাওয়ার থেকে ২৫ লাশ উদ্ধার: গুলশান জোনের ডিসি

 গত ২৮ মার্চ রাজধানীর বনানীর ৩২ কামাল আতাতুর্ক এভিনিউ এর এফআর টাওয়ারে ভয়াবহভাবে আগুন লাগে। ভবনটির আটতলা থেকে শুরু হওয়া আগুন বেশ কয়েক তলায় ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে, নিঃশ্বাস বন্ধ হয়ে এবং নিচে নামতে গিয়ে পড়ে মারা যান সব মিলিয়ে ২৬ জন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন