বিজ্ঞাপন

গোয়েন্দা পরিচয়ে ছিনতাই, ২ জনকে পিটুনি দিয়ে পুলিশে

April 1, 2019 | 7:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের সময় জনতা দু’জনকে হাতেনাতে ধরে পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে। চাকরির খোঁজে চাঁদপুর থেকে চট্টগ্রাম নগরীতে আসা এক তরুণ তাদের কাছে ছিনতাইয়ের শিকার হয়েছিল।

বিজ্ঞাপন

রোববার (৩১ মার্চ) রাতে নগরীর বিআরটিসি বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটেছে বলে সারাবাংলাকে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

পিটুনির শিকার দুই ছিনতাইকারী হলেন— মো. জাহেদুল ইসলাম (৪৪) ও খোকন মিয়া (৩০)।

ওসি মহসীন সারাবাংলাকে জানান, চাঁদপুর থেকে কাউছার আলম নামে এক ব্যক্তি বাসে করে এসে রোববার সন্ধ্যায় বিআরটিসি মোড়ে নামেন। জাহেদুল ও খোকন শুরু থেকেই তাকে ছিনতাইয়ের জন্য টার্গেট করে।

বিজ্ঞাপন

কাউছার বিআরটিসি মোড়ে একটি দোকানে চা পানের সময় তার সঙ্গে গিয়ে কুশল বিনিময় করে। একপর্যায়ে চাকরির জন্য সহযোগিতা করার কথা বলেন জাহেদুল ও খোকন তাকে বিআরটিসি বাস কাউন্টারের মাঠে নিয়ে যায়। সেখানে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছ থেকে টাকা ও মোবাইল কেড়ে নেয়।

জাহেদুল ও খোকন চলে যাওয়ার সময় কাউছারের চিৎকারে স্থানীয় লোকজন তাদের ধরে ফেলে। এসময় তাদের গণপিটুনি নিয়ে পুলিশের কাছে দেওয়া হয়। পরে কাউছার থানায় গিয়ে একটি মামলা দায়ের করেন বলে জানিয়েছেন ওসি।

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন