বিজ্ঞাপন

উপজেলা নির্বাচনে বিজয়ী ও পরাজিত সর্মথকদের সংঘর্ষে ১৫ জন আহত

April 2, 2019 | 5:55 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরগুনা: বরগুনার আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে বলে জানা গেছে। তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১ মার্চ) রাত ৮টার দিকে আমতলী উপজেলার আরপাঙ্গাসিয়া ইউনিয়নের যুগিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্য গুরুতর হলেন- কাওসার, পলাশ, হুমায়ুন, রিয়াজ ও মানিক।

প্রতক্ষদর্শীরা জানান, আমতলী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থী আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান ও বিজিত প্রার্থী সামসুদ্দীন সজুর সমর্থকদের মধ্যে বাকবিণ্ডার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নুরুল ইসলাম বাদল বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।’

বিজ্ঞাপন

এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করা হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, ‘পরিস্থিতি শান্ত ও সাধারণ মানুষের ভীতি দূর করতে এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।’

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন