বিজ্ঞাপন

জিদানের আস্থায় চুক্তি নবায়ন ইসকোর

April 2, 2019 | 2:36 pm

স্পোর্টস ডেস্ক

দলবদলের বাজার শুরু হতে এখনো অনেক দেরি। দ্বিতীয় মেয়াদে রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব নিয়ে জিনেদিন জিদান প্রথম চুক্তি নবায়ন করালেন। দায়িত্ব নেওয়ার পর জিদানের প্রথম একাদশে জায়গা মেলে স্প্যানিশ তারকা ইসকোর। আগের কোচ সান্তিয়াগো সোলারির একাদশে জায়গা পেতে কষ্ট হলেও জিদানের দলে আবারো নিয়মিত হচ্ছেন ইসকো।

বিজ্ঞাপন

ইসকোর পারফরম্যান্সে মুগ্ধ জিদান প্রথম খেলোয়াড় হিসেবে স্প্যানিশ এই তারকার চুক্তি নবায়নে আগ্রহী ছিলেন। ফরাসি কোচের চাওয়াতেই চুক্তি নবায়ন করলো রিয়াল মাদ্রিদ।

মালাগা থেকে ২০১৩ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন ইসকো। এরপর ক্লাবের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে খেলেছেন ১৭৫ ম্যাচ। এই মৌসুমে অ্যাপেন্ডিসের অপারেশনের পর মাঠের বাইরে ছিলেন। সোলারির কোচিংয়ে নিজেকে মেলে ধরতেও হিমশিম খাচ্ছিলেন। দর্শক হয়ে থাকতে হয়েছে অনেক ম্যাচ। কিন্তু জিদান দায়িত্ব নেওয়ার পর ইসকোকে দুটি ম্যাচেই খেলিয়েছেন।

লা লিগায় সবশেষ সেল্টা ভিগো ও হুয়েস্কার বিপক্ষে ম্যাচে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। দুই ম্যাচেই গোল করেন ইসকো। সোলারির কাছে নিজেকে অপরিহার্য্য প্রমাণ করতে না পারা এই অ্যাটাকিং মিডফিল্ডার জিদানের আস্থা ধরে রাখতে পেরেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

** ছেলেকে নামিয়ে সমালোচিত, ব্যাখ্যাও দিয়েছেন জিদান

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন