বিজ্ঞাপন

‘তুমি বেঈমান, গেট আউট’

April 4, 2019 | 8:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: শপথ নেওয়ার দুইদিন পর দলের সভাপতি কামাল হোসেনের সঙ্গে দেখা করতে গিয়ে ধমক শুনে বেরিয়ে এলেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার বিকেলে (৪ এপ্রিল) মতিঝিলে ড. কামালের চেম্বারে গিয়েছিলেন তিনি। মোকাব্বির খানকে দেখে ড. কামাল বলেন, ‘তুমি বেঈমান। কেন এসেছ। গেট আউট।’

এ ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা নুরুল হুদা মিলু চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু।

গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী বলেন, “মোকাব্বির খান দেখা করতে এসেছিলেন। ড. কামালকে সালাম দেওয়ার পর তিনি কথা বলতে চান। মোকাব্বির খানকে দেখে ড. কামাল রেগে যান। মোকাব্বিরকে উদ্দেশ্য করে বলেন, ‘তুমি বেঈমান। এখান থেকে বেরিয়ে যাও। গেট আউট, গেট আউট।”

বিজ্ঞাপন

মোকাব্বির খানের কাছে ড. কামাল জানতে চান, ‘আমি নাকি তোমাকে শপথ নেওয়ার অনুমতি দিয়েছি। কোথায় পেয়েছো এ সব, কখন অনুমতি দিয়েছি।’

এরপর মোকাব্বির খান বেরিয়ে আসেন।

আরও পড়ুন: শপথ নিলেন মোকাব্বির খান

বিজ্ঞাপন

পরে ড. কামাল কর্মকর্তা-কর্মচারীদের ডেকে বলেন, ‘এই বেঈমান যেন আমার অফিসে আর না আসে। তাকে আর কখনও এখানে ঢুকতে দেবে না।’

তবে চেম্বার থেকে বের করে দেওয়ার বিষয়ে মোকাব্বির খান বলেন, ‘না। তিনি আমাকে বের করে দেননি। এরকম কোনো ঘটনা ঘটেনি।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে সিলেট-২ আসন থেকে নির্বাচিত গণফোরাম নেতা মোকাব্বির খান সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

গত সোমবার দুপুর ১২টায় স্পিকার ড. শিরীন শারমিনের কাছে শপথ বাক্যপাঠ করেন গণফোরামের এ নেতা।

বিজ্ঞাপন

তবে মোকাব্বির খানের দাবি- গণফোরামের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের অনুমতি নিয়েই তিনি শপথ নিয়েছেন। দল থেকে তাকে শপথ নিতে বলা হয়েছে।

এর আগে দলীয় সিদ্ধান্ত অমান্য করে শপথ নিয়েছিলেন গণফোরামের আরেক নেতা সুলতান মোহাম্মদ মনসুর। পরে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

সারাবাংলা/এএইচএইচ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন