বিজ্ঞাপন

বড় ক্লাব কিনতে প্রস্তুত রোনালডো

January 24, 2018 | 4:30 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

২০০৬ সালে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে হারের পর ব্রাজিল দল থেকে হারিয়ে যান রোনালডো। অনেক চেষ্টা করেছিলেন জাতীয় দলের জার্সি গায়ে অপ্রতিরোধ্য হয়ে ফেরার। কিন্তু ফিটনেস, ইনজুরি সব মিলিয়ে সবুজ মাঠে জাতীয় দলের জার্সি আর গায়ে জড়াতে পারেননি তিনি।

উত্তর আমেরিকা সকার লিগের (এনএএসএল) দল এফএল স্ট্রাইকার্সের অন্যতম মালিক ব্রাজিলের রোনালডো। ফ্লোরিডা ভিত্তিক এই দলটি এনএসএলেই নিয়মিত খেলছে।

তবে, ব্রাজিল আইকনের দৃষ্টি এখানেই থেমে নেই। চাইছেন আরও বড় কোনো ক্লাব কেনার। ইংল্যান্ড কিংবা স্পেনের দ্বিতীয় সারির কোনো ক্লাব কিনতে চান দ্য ফেনোমেনন।

বিজ্ঞাপন

ফ্লোরিডার ক্লাব আর তার ভবিষ্যত পরিকল্পনা কি? এমন প্রশ্নে রোনালডো জানিয়েছেন, ‘আকাশ আমাদের শেষ সীমানা। দিন দিন বড় হচ্ছে আমাদের ক্লাব। আগামীতে মেসি ও রোনালদোর মতো ফুটবলারকেও হয়তো আপনারা আমার ক্লাবে দেখতে পাবেন।’

তিনি আরও যোগ করেন, ‘আমি চিন্তা করে রেখেছি দ্বিতীয় বিভাগের কোনো ক্লাব চালাবো। সেটা স্পেনের হতে পারে আবার ইংল্যান্ডেরও হতে পারে। আমি অভিনব কিছু করতে চাই। আমার বিশ্বাস আমি এমন কিছুতে সফল হওয়ার জন্য প্রস্তুত।’

৪১ বছর বয়সী রোনালডো ব্রাজিলের জার্সিতে খেলেছেন ৯৮ ম্যাচ, গোল করেছেন ৬২টি। ক্লাব ক্যারিয়ারে ৫০০’র ওপরে ম্যাচ খেলেছেন। ক্যারিয়ারের মধ্যগগনে খেলেছেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা, রিয়াল মাদ্রিদে। ইন্টার মিলান আর এসি মিলানের জার্সিতেও মাঠ মাতিয়েছেন রোনালডো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন