বিজ্ঞাপন

এ নির্বাচনের মাধ্যমে শিল্পের জয় হয়েছে: রুবানা হক

April 6, 2019 | 10:28 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ-এর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হওয়ার পর রুবানা হক বলেন, ‘ভোট উৎসবমুখর ও শান্তিপূর্ণ হয়েছে। আমরা জিতেছি ঠিকই, কিন্তু জাহাঙ্গীর সাহেবও জিতেছে। কারণ এর মধ্যে দিয়ে শিল্পের জয় হয়েছে। অনেকদিন পর আমরা একসঙ্গে হয়েছি। একসঙ্গে দাঁড়িয়ে গল্প করেছি।’

বিজ্ঞাপন

শনিবার (৬ এপ্রিল) দিনভর উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষে রাত নয়টা ২০ মিনিটে চূড়ান্ত ফল ঘোষণা করে নির্বাচন পরিচালনা বোর্ড।

বিজিএমইএ নির্বাচন: পূর্ণ প্যানেলে জয়ী রুবানা

ফলাফলে চূড়ান্তভাবে বিজয়ী হওয়ার পর তার প্রতিক্রিয়ায় রুবানা হক বলেন, ‘এই নির্বাচনের মধ্য দিয়ে ভোটারদের জয় হয়েছে। শিল্পের জয় হয়েছে। একসঙ্গে প্রত্যেকের স্বার্থ রক্ষা করে এগিয়ে যাবো। শ্রমিকদের কল্যাণে ও শিল্পের স্বার্থে আমরা এগিয়ে যাবো। গর্ব করার মতো একটি শিল্পখাত গড়ে তুলবো।’

বিজ্ঞাপন

ফল ঘোষণার পর অপর প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, ‘রুবানা আপা যখনই আমাকে ডাকবেন উনার পাশে থেকে এই শিল্পকে এগিয়ে নেবো।’ এছাড়া সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য জাহাঙ্গীর বর্তমান সভাপতি সিদ্দিকুর রহমানকে ধন্যবাদ জানান।

তবে বিজিএমইএ নির্বাচন পরিচালনা বোর্ড জানিয়েছে, জয়ী পরিচালকরা আগামী ১৮ এপ্রিল ভোটের মাধ্যমে সভাপতি, জ্যেষ্ঠ সহসভাপতি ও সহসভাপতি নির্বাচিত করবেন। এরপর আগামী ২১ তা‌রিখ বিজিএমইএর নির্বা‌চিত নতুন ক‌মি‌টির কাছে দা‌য়িত্ব হস্তান্তর করবে বর্তমান ক‌মি‌টি।

সারাবাংলা/ইএইচটি/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন