বিজ্ঞাপন

টি-২০ সিরিজে ফিরলো পাকিস্তান

January 25, 2018 | 3:23 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

তিন ম্যাচ টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় নিয়ে সমতায় ফিরলো পাকিস্তান। ওয়ানডে সিরিজে স্বাগতিকদের কাছে ধবলধোলাইয়ের পর টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ৪৮ রানের জয় তুলে নেয় পাকিস্তান।

প্রথম ইনিংসে নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২০১ রান তোলে পাকিস্তান। জবাবে জয়ের লক্ষ্যে খেলতে নেমে ১৫৩ রানেই গুটিয়ে যায় কিউইরা।
ব্যাটিংয়ে নেমে দলীয় ২৫ রানে ব্যক্তিগত ১ রান করে আউট হন কলিন মুনরো। ৩ রানের ব্যবধানে কেন উইলিয়ামসন শূন্য রানে ফিরে যান। একের পর এক উইকেট যেতে থাকলে ৬৪ রানেই ৬ উইকেট হারিয়ে বসে কিউইরা।

এরপর অবশ্য হাল ধরেন বেন হুইলার ও মিচেল স্যান্টনার। দলীয় ১১৮ রানে বেন হুইলার ব্যক্তিগত ৩০ রান করে বিদায় নেন। এরপর ইনিংস সর্বোচ্চ ৩৭ রানে ফিরে যান মিচেল স্যান্টনার। ১ রানের ব্যবধানেই বাকি দুইটি উইকেট হারায় কিউইরা।

বিজ্ঞাপন

পাকিস্তানের ফাহিম আশরাফ ৩ টি উইকেট পান। শাদাব খান ও মোহাম্মদ আমির ২ করে উইকেট তোলেন। রুম্মান রুইস ও হাসান আলী পান ১টি করে উইকেট।

প্রথম ইনিংসে খেলতে নেমে পাকিস্তানের ফখর জামান ২৮ বল খেলে ৫ বাউন্ডারি ও ৩ ওভার বাউন্ডারিতে ৫০ রান তোলেন। আহমেদ শেহজাদ করেন ৪৪ রান। বাবর আজম ২৯ বল খেলে ৫০ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক ও উইকেটরক্ষক সরফরাজ আহমেদ ২৪ বল খেলে ৪১ রান করেন।
নিউজিল্যান্ডের পক্ষে বেন হুইলার ২ উইকেট তোলেন। সেথ রান্স ও কোলিন ডি গ্যান্ডহোম ১টি উইকেট করে পান ।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন