বিজ্ঞাপন

ভৈরবে স্থগিত হওয়া তিন কেন্দ্রের ভোটগ্রহণ ১৭ এপ্রিল

April 12, 2019 | 4:01 pm

 ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভৈরব: তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের ভৈরবে স্থগিত হওয়া তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ আগামী ১৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। বুধবার (১০ এপ্রিল) বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক প্রকাশিত বন্ধ ঘোষিত ভোটকেন্দ্রের তালিকা থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম তথ্যটি নিশ্চিত করে জানান, ভোটগ্রহণ অবাধ ও সুষ্ঠু করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। ভোটকেন্দ্র তিনটিতে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।

উল্লেখ্য, গত ২৪ মার্চ ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে ৮২টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। কিন্তু জোরপূর্বক ব্যালট পেপার ছিনতাই ও সিল মারার অভিযোগে পৌর শহরের জগন্নাথপুর নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয় (কেন্দ্র নং-১০), হাজী আসমত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় (কেন্দ্র নং-২৩) ও উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় (কেন্দ্র নং-৭৯) কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়।

স্থগিত হওয়া কেন্দ্র তিনটির ফলাফল ছাড়া বাকি ৭৯ কেন্দ্রের ফলাফল অনুযায়ী নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আল মামুন (টিউবওয়েল) ৪৩ হাজার ৫০৮ ভোট, মোশারফ হোসেন (তালা) ৩৯ হাজার ৩০৫ ভোট, শহীদুল্লাহ কায়সার (চশমা) ১৫ হাজার ৩০৭ ভোট ও ইসহাক মিয়া (উড়োজাহাজ) ২ হাজার ৯০৭ ভোট পেয়েছেন।

বিজ্ঞাপন

স্থগিত হওয়া তিনটি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ৮ হাজার ৬৭৫ জন। ধারণা করা হচ্ছে, এই তিনটি কেন্দ্রে মূল প্রতিযোগিতা করবেন আল মামুন ও মোশারফ হোসেন। এখন পর্যন্ত প্রকাশিত ফলাফল অনুযায়ী, মোশারফ হোসেনের চেয়ে আল মামুন ৪ হাজার ২৭৫ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন।

সারাবাংলা/আরএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন