বিজ্ঞাপন

বাসে চবি ছাত্রীকে লাঞ্ছনা, চালক রিমান্ডে

April 13, 2019 | 7:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে চলন্ত বাসে লাঞ্ছনার মামলায় গ্রেফতার চালক বিপ্লব দেবনাথকে তিনদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

শনিবার (১৩ এপ্রিল) চট্টগ্রাম মহানগর হাকিম সরওয়ার জাহান অপু এই আদেশ দেন।

নগর পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ সারাবাংলাকে বলেন, ‘বাসচালককে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তিনদিন মঞ্জুর করেন।

শুক্রবার (১২ এপ্রিল) গভীর রাতে চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় অভিযান চালিয়ে বাসচালক বিপ্লবকে (২৫) গ্রেফতার করা হয়। এসময় বাসটিও জব্দ করা হয়।

বিজ্ঞাপন

                                       আরও পড়ুন: বাসে চবি ছাত্রীকে লাঞ্ছনা, চালক গ্রেফতার

গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে শহরগামী তিন নম্বর রুটে লাঞ্ছনার শিকার হন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের এক ছাত্রী।

বিকেল তিনটার দিকে ক্লাস শেষ করে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর ফটক থেকে তিন নম্বর বাসে উঠে শহরের দিকে দিকে রওনা দেন তিনি। বাসটি নগরীর কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার এলাকায় আসার পর সেটি খালি হয়ে যায়। নিউমার্কেট এলাকায় এসে বাসটি গন্তব্যের দিকে না গিয়ে রুট পরিবর্তন করে।

বিজ্ঞাপন

এসময় শিক্ষার্থী চালকের কাছে গিয়ে দিক পরিবর্তন করার কারণ জিজ্ঞেস করলে চালকের সহকারির তার দিকে তেড়ে যায়। একপর্যায়ে চালকের সহকারি গলায় ওড়না পেঁচিয়ে তার শ্বাসরোধ করার চেষ্টা করে। তিনি আত্মরক্ষার্থে তার হাতে থাকা মোবাইল দিয়ে সহকারির মাথায় আঘাত করেন। এরপর চলন্ত বাস থেকেই লাফ দেন। পরে এক রিক্সাওয়ালার সাহায্যে শরীরে আঘাতের চিহ্ন নিয়ে বাসায় ফেরেন।

পরে ওই ছাত্রীর ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানাজানি হয়। এই ঘটনায় নগরীর কোতোয়ালী থানায় শুক্রবার বিকেলে মামলা দায়ের করেন ওই শিক্ষার্থী।

পুলিশ জানিয়েছে, মূলত ওই ছাত্রীর গলায় ওড়না পেঁচিয়ে তাকে যৌন নির্যাতনের চেষ্টা করেছিল বাসচালকের সহকারি। ছাত্রী যখন বাস থেকে লাফ দেন, তখন চালক তাকে ধরার জন্য চিৎকার দেয়।

ঘটনায় জড়িত বাসচালকের সহকারিকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/জেডএফ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন