বিজ্ঞাপন

‘ধর্ষণে ব্যর্থ হয়ে’ গৃহবধূকে খুন, ৩ বখাটে গ্রেফতার

April 14, 2019 | 12:26 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ধর্ষণে ব্যর্থ হয়ে এক গৃহবধূকে ছুরিকাঘাতে খুনের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতার তিন যুবক হলো, সানি দে, চয়ন দে ও জয় দে। শনিবার (১৪ এপ্রিল) গভীর রাতে ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের মহানগর গ্রামে এই ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

নিহতের জ্যেঠাতো ভাই ইন্দ্রজিৎ ধর সারাবাংলাকে বলেন, গ্রেফতার হওয়া তিনজন একই এলাকার বখাটে এবং সন্ত্রাসী। তারা রাত সাড়ে ১২টার দিকে ঘরে ঢুকে আমার বোনকে ধর্ষণের চেষ্টা করে। সে চিৎকার দিলে শ্বশুর ও শ্বাশুড়ি তাদের কক্ষ থেকে বের হয়ে আসে। এসময় বখাটে যুবকেরা ছোরা বের করলে শ্বাশুড়ি উনার দেড় বছরের নাতনিকে নিয়ে একটি কক্ষে ঢুকে সেটির দরজা বন্ধ করে দেন। বখাটে যুবকেরা আমার বোনের গলায় ও পেটে ছুরিকাঘাত করে। শ্বশুর যুবকদের প্রতিরোধ করতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. আবদুল্লাহ সারাবাংলাকে বলেন, ‘ঘটনার পর অভিযান চালিয়ে আমরা তিন যুবককে গ্রেফতার করেছি। তাদের ব্যবহৃত ছোরাও উদ্ধার করা হয়েছে। তিন যুবকই এলাকায় বখাটে হিসেবে পরিচিত। ধর্ষণের অভিযোগ এখনও সেভাবে কেউ করেনি। কয়েকজন ধারণার কথা বলেছেন। তবে মামলা দিলে নেব।’

ওসি আবদুল্লাহ জানান, গৃহবধূকে সানি ও চয়নকে ছুরিকাঘাত করতে দেখেছেন বলে জানা গেছে। জয় পাশে দাঁড়িয়েছিল। তিনজনের মোটিভ কি ছিল, সেটা নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন