বিজ্ঞাপন

সাফে কাজী সালাউদ্দিনের হ্যাটট্রিক!

January 25, 2018 | 9:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

দেশের ফুটবল অভিভাবক সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) তিনবারের সভাপতি এবার দক্ষিণ এশিয়ান ফুটবল ফেডারেশনেরও সভাপতি হতে চলেছেন। আসন্ন মার্চে নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হচ্ছেন দেশের এই ফুটবল লিজেন্ড।

আজ বৃহস্পতিবার কাজী মো. সালাউদ্দিনে নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করে এক সংবাদমাধ্যমকে জানান, ‘আমি আবারও নির্বাচন করবো। মার্চের প্রথম সপ্তাহে ঢাকায় সাফের এজিএম ও নির্বাচন হবে। তারিখ কয়েকদিনের মধ্যেই চূড়ান্ত হবে। সম্ভবত ৪-৫ মার্চেই নির্বাচন হতে পারে।’

এবারের নির্বাচনে কোনও প্রতিদ্বন্দ্বি না থাকায় ভোটের প্রক্রিয়া ছাড়াই ফের দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ফুটবল সংগঠনের সভাপতিত্বের দায়িত্ব পেতে চলেছেন সালাউদ্দিন। ‘সভাপতি পদে আর কেউ নির্বাচন করতে আগ্রহ দেখাননি। তিনিই যে তৃতীয়বারের মতো নির্বাচিত হবেন, তা এক প্রকার নিশ্চিত।’ বলেন সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল।

বিজ্ঞাপন

তৃতীয়বারের সভাপতি হওয়ার আগেই অবশ্য ৫টি চ্যালেঞ্জের মুখে বাফুফে সভাপতি। এ বছরই সাফের পাঁচটি টুর্নামেন্ট আছে। আগস্টে হবে অনূর্ধ্ব-১৫ কিশোরী চ্যাম্পিয়নশিপ, সেপ্টেম্বরে সাফ চ্যাম্পিয়নশিপ, তারপর অনূর্ধ্ব-১৮ নারী সাফ চ্যাম্পিয়নশিপ, নভেম্বরে বালক অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ এবং ডিসেম্বরে সাফ নারী চ্যাম্পিয়নশিপ।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন