বিজ্ঞাপন

ছিনতাইকারী ব্যাগ নিল, প্রাণও গেল

January 26, 2018 | 12:45 pm

ঢামেক করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীর ধানমণ্ডি-৬ নম্বর রোডে ছিনতাইকারীর প্রাইভেটকারের চাকায় পিষ্ট হয়ে হেলেনা বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। প্রাইভেটকারে আসা ছিনতাইকারী হাত থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় গাড়ির চাকায় পিষ্ট হন হেলেনা। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

শুক্রবার (২৬জানুয়ারি) ভোর সোয়া ৫টার দিকে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন।

নিহত হেলেনা বরিশাল জেলার বন্দর উপজেলার দক্ষিণকরাপুর গ্রামের মনিরুল ইসলাম মন্টুর স্ত্রী। এ দম্পতি কলাবাগানে চার ছেলে-মেয়ে নিয়ে ভাড়া থাকেন। হেলেনা গ্রীন লাইফ হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন।

বিজ্ঞাপন

স্বামী মন্টু জানায়, জাতীয় পরিচয়পত্র আনতে গত পরশুদিন তারা দেশের বাড়ি গিয়েছিলেন। শুক্রবার ভোরে সদরঘাট থেকে বাড়ি ফিরছিলেন।

ধানমণ্ডির ৬নম্বর রোডে স্বামী-স্ত্রী রাস্তা পার হওয়ার সময় একটি সাদা প্রাইভেটকারে থাকা চালক হেলেনার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। এতে হেলেনা ছিটকে রাস্তায় পড়ে যায়। তখন প্রাইভেটকার তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধানমণ্ডি থানার উপ পরিদর্শক (এসআই) নয়ন কুমার চক্রবর্তী ছিনতাইয়ের ঘটনা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে ১৮ ডিসেম্বর দয়াগঞ্জে ছিনতাইকারীর টানে রিকশা থেকে পড়ে আরাফাত নামে পাঁচ মাসের এক শিশু নিহত হয়। ওইদিন ভোরে ছিনতাইকারীর কবলে পড়েন আরাফাতের মা আকলিমা বেগম।

আরাফাতকে নিয়ে বাসায় ফেরার পথে হঠাৎ ২/৩ জন ছিনতাইকারী রাস্তায় এসে আকলিমা বেগমের ব্যাগ ধরে টান দেয়। এ সময় আরাফাত নিচে পড়ে যায়।

তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকালে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক আরাফাতকে ‍মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এসএসআর/এমএ/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন