বিজ্ঞাপন

স্কুলছাত্রীকে ফাঁদে ফেলে টাকা আদায়ের চেষ্টা, গ্রেফতার ২

April 17, 2019 | 8:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ফেসবুকে পরিচয়ের পর নবম শ্রেণির ছাত্রীকে রেস্তোরাঁয় নিয়ে শ্লীলতাহানির চেষ্টা এবং কুরুচিপূর্ণ ছবি তোলার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীর কাছ থেকে টাকা নেওয়ার জন্য এসে ধরা পড়ে এই দুই যুবক।

বিজ্ঞাপন

বুধবার (১৭ এপ্রিল) বিকেলে তাদের নগরীর কোতোয়ালী থানার সিআরবি এলাকায় তাসফিয়া গার্ডেন রেস্টুরেন্টের সামনে থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই যুবক হল, মো. মঈনউদ্দিন সাইমুন (২০) এবং মেহেদী হাসান রিপন (২০)। এসময় তাদের আরেক বন্ধু আসিফ (২০) পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি মহসীন সারাবাংলাকে বলেন, ‘গত ৩ এপ্রিল ছাত্রীর সঙ্গে পরিচয় হয় সাইমুনের। ১২ এপ্রিল ওই ছাত্রী সাইমুনের সঙ্গে সিআরবি এলাকায় দেখা করে। এসময় সাইমুন তার বন্ধু আসিফকে ছাত্রীর সঙ্গে পরিচয় করে দেয়। ১৫ এপ্রিল সাইমুন ছাত্রীকে নিয়ে পাহাড়তলীর ফইল্যাতলী বাজারে ভাই ভাই রেস্টুরেন্টে যায়। সেখানে আগে থেকে আসিফ ছিল। সাইমুন সেখানে ছাত্রীর সঙ্গে কুরুচিপূর্ণভাবে বিভিন্ন ছবি তোলে। ছাত্রীর শ্লীলতাহানিরও চেষ্টা করে।’

বিজ্ঞাপন

ওসি জানান, এরপর থেকে সাইমুন, রিপন ও আসিফ মিলে ছাত্রীকে বারবার ফোন করে ২০ হাজার টাকা দাবি করে। অন্যথায় ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ছাত্রীর খালাতো ভাই বুধবার বিষয়টি ওসিকে অবহিত করেন। তথ্য পেয়েই অভিযানে নামে পুলিশ।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘ছাত্রীর মাধ্যমে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে আমরা তিনজনকে সিআরবি এলাকায় নিয়ে আসি। তাসফিয়া গার্ডেনের সামনে থেকে সাইমুন ও রিপনকে আমরা ধরে ফেলি। এসময় আসিফ পালিয়ে যেতে সক্ষম হয়। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।’

তিনি জানান, ঘটনায় জড়িত তিনজনের বাসা নগরীর হালিশহর এলাকায়। মূলত তিনজনই বখাটে ধরনের। মূল অভিযুক্ত সাইমুন অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করে এখন বেকার।

বিজ্ঞাপন

এই ঘটনায় তথ্যপ্রযুক্তি ও পর্নগ্রাফি আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা কামরুজ্জামান।

সারাবাংলা/আরডি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন