বিজ্ঞাপন

ঢাবি ছাত্রীর পিছু নেয়ার অভিযোগে আটক এক বহিরাগত

April 27, 2019 | 12:26 am

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের এক আবাসিক ছাত্রীর পিছু নেওয়ার অভিযোগে মনিরুল ইসলাম জেবিন নামে এক বহিরাগতকে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) রাত ১০ টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শাহবাগ থানার তদন্ত কর্মকর্তা আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযুক্তের বিরুদ্ধে মামলা করা হলে তাকে শনিবার (২৭ এপ্রিল) আদালতে হাজির করা হবে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন সারাবাংলাকে জানান, অভিযুক্ত মনিরুল ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ওই ছাত্রীকে কয়েকদিন ধরে অনুসরণ করছে। শুক্রবার ওই ছাত্রী সন্ধ্যার দিকে টিএসসি আসার পরে লোকটি প্রকৃতপক্ষে তাকে অনুসরণ করছে কিনা সেটা যাচাই করার জন্য রোকেয়া হলের দিকে যান এবং সেখান থেকে টিএসসিতে ফিরে আসেন। পুরো সময় তাকে অনুসরণ করা হলে ঐ ছাত্রীর কয়েকজন বন্ধু মনিরুলকে আটক করে। পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি সম্পাদক আসিফ তালুকদার ওই বহিরাগতকে ধরে প্রক্টরিয়াল টিমের মাধ্যমে শাহবাগ থানায় সোপর্দ করেন।

এ বিষয়ে ডাকসুর সংস্কৃতি বিষয়ক আসিফ তালুকদার সারাবাংলাকে বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীকে এক বহিরাগত অনুসরণ করছিল। তাকে ধরে প্রক্টরিয়াল বডির মাধ্যমে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে।’

বিজ্ঞাপন

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ে দায়িত্বরত নীলক্ষেত ফাঁড়ির এসআই সাহেব আলী সারাবাংলাকে বলেন, ‘বহিরাগত মনিরুল ইসলাম জেবিন থানায় আছে। সে নানা অসংলগ্ন তথ্য দিচ্ছে। তার মোবাইল ফোনে পর্ণগ্রাফী পাওয়া গেছে। ওই ছাত্রী মামলা করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/কেকে/এসবি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন