বিজ্ঞাপন

বগুড়ায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

April 27, 2019 | 8:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাজিউর রহমান নাহিদ (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে ঘাসিড়া এলাকায় এই ঘটনা ঘটে। নাহিদের বাড়ি উপজেলার নারিল্লা গ্রামে। তার বাবার নাম মতিউর রহমান। বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছিল নাহিদ।

স্থানীয়রা জানান, ঘটনার পরপরই এলাকাবাসী হামলাকারী পরিচয় জানিয়ে এক যুবককে থানায় সোপর্দ করে।

নাহিদের বড় ভাই নাসিবুর রহমান জানান, সরকারি ডেমাজানী কমর উদ্দিন কলেজ কেন্দ্রে রসায়ন দ্বিতীয়পত্র পরীক্ষা শেষে বাড়ি ফিরছিল নাহিদ। ঘাসিড়া এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তার পথ আটকে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাহিদকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে, বন্ধুদের সঙ্গে বিরোধের কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। রবিউল ইসলাম (২০) নামে এক যুবক আটক রয়েছে। আশা করছি, তাকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যার রহস্য বেরিয়ে আসবে।

রবিউলের বাড়ি উপজেলার মোস্তাইল গ্রামে। তার বাবার নাম ইসমাইল হোসেন, বলেন আবুল কালাম আজাদ।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন