বিজ্ঞাপন

মেসিকে ছাড়িয়ে রোনালদোর মাইলফলক!

April 28, 2019 | 2:37 am

স্পোর্টস ডেস্ক

ইতালির এল ক্লাসিকো যাকে বলে। টানটান উত্তেজনার ম্যাচ। ইন্টার মিলান তখন এক গোলে এগিয়ে। রোনালদোর জুভেন্টাস পিছিয়ে। ৬২ মিনিটে পর্তুগিজ তারকার গতি আর বাঁ পায়ের ম্যাজিক! মুহুর্তে বল জায়গা করে নেয় জালে। আর তাতেই লেখা হয় আরেকটি রেকর্ড। খুদে জাদুকর লিওনেল মেসিকে ছাপিয়ে ক্লাব ক্যারিয়ারের ৬০০ গোলের মাইলস্টোন গড়েন সিআর সেভেন।

বিজ্ঞাপন

স্পোর্টিং গিজন, ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ তারপর জুভেন্টাস। সব ক্লাব মিলে তার নামের পাশে যুক্ত হলো ৬ শ’ গোলের মাইলফলক। রেকর্ডের বরপুত্রের নামের পাশেই যেন এমন রেকর্ড শোভা পায়। এ গোলটিও এমন মুহূর্তে এসেছে যখন তুরিনের বুড়িরা ইন্টার মিলানের মাঠে এসেছে এল ক্লাসিকো খেলতে। সফরকারি জুভেন্টাস যদিও লিগ জিতে গেছে আগেই। তাতে পেশাদারিত্বের এতোটুকু ছাড় নেই রোনালদো, দিবালাদের।

এমন অবস্থায় লিগ জয়ীদের চমকে দেয় মিলান। রাদজা নাইনগোলানের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। কিন্তু সিআরসেভেন কী এতো সহজে হার মানবেন! ৬২ মিনিটেই উদ্ধারকর্তা হাজির। মাঝমাঠ থেকে বল নিয়ে ডি বক্সের সামনে। সেখান থেকে সতীর্থের কাছে পাস। সতীর্থ এগিয়ে দেন সিআর সেভেনকে। ডি বক্সের ভেতরে একেবারে খোলা বার। আর কি লাগে! মুহূর্তের মধ্যে বল জালে। সঙ্গে সঙ্গে সমতা। তার এই গোলেই সমতা থেকে মাঠ ছাড়ে ওল্ড লেডিরা। সঙ্গে একটা মাইলফলক রেখে মাঠ ছাড়েন পর্তুগিজ তারকা।

এদিকে আরেক ম্যাচে মেসিও গোল করে কাছাকাছি চলে আসেন। বার্সেলোনার জার্সিতে যে আর্জেন্টাইন তারকার গোলসংখ্যা ৫৯৮টি। আর দুটি হলেই সি আর সেভেনের রেকর্ডে ভাগ বসাবেন লিও।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন