বিজ্ঞাপন

প্রথম টেস্টে নেই সাকিব

January 27, 2018 | 5:31 pm

৪২তম ওভারের প্রথম বল। মোস্তাফিজের বলটা অফে ঠেলেই সিঙ্গেল নিতে দৌঁড়ালেন চান্দিমাল। সাকিব আল হাসান এক্সট্রা কাভার থেকে দৌঁড়ে এসে লাফিয়ে চেষ্টা করলেন বলটা ধরার। কিন্তু বল হাতের নিচ দিয়ে চলে গেছে, চান্দিমাল-গুনারত্নে নিয়েছেন সহজ একটা সিঙ্গেল। কিন্তু সেটা করতে গিয়েই যে চোট পেয়েছেন, তাতে সাকিব আল হাসানকে যেতে হয়েছে হাসপাতালে।

বিজ্ঞাপন

জানা গেছে, শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে থাকছেন না নিশ্চিতভাবেই। দ্বিতীয় টেস্টেও খেলার সম্ভাবনা খুবই ক্ষীণ। শ্রীলঙ্কার বিপক্ষে এ মাসের ৩১ তারিখ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

ওই ডাইভটা দেওয়ার সময়ই মাটিতে যে শুয়ে পড়েছিলেন, বেশ কিছুক্ষণ আর কোনো নড়চড় ছিল না সাকিবের। শুরুতে মনে হচ্ছিল, হতাশা থেকেই উঠতে পারছেন না মাঠে। কিন্তু কিছুক্ষণ পরেই বোঝা গেল, চোট পেয়েছেন কোথাও। পরে ফিজিও এলেন, বাঁ হাত আকড়ে ধরে সাকিবও জানান দিলেন,ব্যথা পেয়েছেন বাঁ হাতের কোনো একটা আঙুলে।

এরপরেই স্ক্যান করানোর জন্য মাঠ ছাড়েন সাকিব। আজ পাঁচ ওভারে ২০ রান দিয়ে কোনো উইকেট পাননি।

বিজ্ঞাপন

পরে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, এক্সরে রিপোর্টে কোনো চিড় ধরা পড়েনি। কিন্তু বাঁ হাতের কনিষ্ঠাতে ব্যথা পেয়েছেন। অন্তত এক সপ্তাহ এই আঙ্গুলে কোনো নড়াচড়া করা যাবে না। এরপর বোঝা যাবে, কবে মাঠে নামতে পারবেন। ম্যাচের সময়ই দেখা গেছে, হাতে স্লিঙ্গার নিয়ে ড্রেসিংরুমে বসে আছেন সাকিব।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন