বিজ্ঞাপন

কারারক্ষীর বিরুদ্ধে হাজতির স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

April 30, 2019 | 10:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ী জেলা কারাগারে বন্দি এক হাজতির স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আনিসুর রহমান আজ্জুল (৩৫) নামে এক কারারক্ষীর বিরুদ্ধে। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নিলুফার সুলতানা মামলাটি আমলে নেন।

বিজ্ঞাপন

এর আগে সোমবার (২৯ এপ্রিল) ভুক্তভোগী নিজেই বাদী হয়ে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। বাদী পক্ষের আইনজীবী জানান, আগামী ১৩ মে পরবর্তী শুনানির দিন ঠিক করেছেন আদালত।

মামলার নথি থেকে জানা গেছে, সম্প্রতি রাজবাড়ী জুট মিলে কর্মরত এক শ্রমিক একটি মামলায় কারাগারে যান। গত ১ ফেব্রুয়ারি স্বামীর সঙ্গে দেখা করতে রাজবাড়ী জেলা কারাগারে যান ওই নারী। সেখানেই কারারক্ষী আনিসুর রহমান আজ্জুলের (৩৫) সঙ্গে তার পরিচয় হয়। আনিসুর রহমান প্রস্তাব দেন, তাকে ৫০ হাজার টাকা দিলে ৭ দিনের মধ্যে তার স্বামীকে জামিন পাইয়ে দেবেন।

কথা অনুযায়ী আইনজীবীর সঙ্গে আলাপ করিয়ে দিতে ওই নারীকে গাড়িতে করে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যান আনিসুর। সেখানে ওই নারীকে ধর্ষণ করা হয়। আনিসুর রহমানের সহযোগী ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে রাখে। এ ঘটনায় মামলা করলে ধর্ষণের দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলেও হুমকি দেন আনিসুর। পরবর্তীতে ভয় দেখিয়ে ২৪ এপ্রিল রাতে জেলা কারাগারের পাশে শ্মশান ঘাটে আবারও আনিসুর তাকে ধর্ষণ করেন।

বিজ্ঞাপন

আরও পড়ুনরাজবাড়ীতে প্রশ্নফাঁস চক্রের সদস্য আটক

এ বিষয়ে কথা বলতে আনিসুর রহমানের ব্যক্তিগত মোবাইল ফোনে বেশ কয়েকবার কল করা হয়, তবে তিনি রিসিভ করেননি।

এ প্রসঙ্গে জেল সুপার মো. আনোয়ারুল করিম বলেন, “আমার কাছে কেউ কোনো অভিযোগ করেনি। আমি মৌখিকভাবে বিষয়টি শুনেছি। বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন