বিজ্ঞাপন

মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

May 1, 2019 | 11:34 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা:রাজধানীর শ্যামপুরে ৯ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা জসিম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (১ মে) বিকেলে  নারায়ণগঞ্জের গাউছিয়া ভুলতা এলাকা থেকে জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়। শ্যামপুর থানার সহকারী পরিদর্শক (এসআই) শহীদুল্লাহ মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

এসআই মামুন বলেন, ‘অভিযুক্ত জসিম উদ্দিন একাধিক বিয়ে করেছেন। তার বর্তমান স্ত্রীকে এক বছর আগে বিয়ে করেন। সড়ক দুর্ঘটনায় তার আগের স্বামী মারা যাবার পর জসিমের সঙ্গে বিয়ে হয়। তার আগের স্বামীর ঘরে ৯ বছর বয়সি একটি মেয়ে রয়েছে। সে জসিমের বাড়িতে মায়ের সঙ্গেই থাকত। ২৬ এপ্রিল মেয়েটিকে বাড়িতে একা পেয়ে সৎ বাবা ধর্ষণ করে বলে শিশুটির মা থানায় মামলা করেছেন।’

অভিযুক্ত জসীম উদ্দিনকে গ্রেফতার বিষয়ে শহীদুল্লাহ মামুন সারাবাংলাকে বলেন, ‘বুধবার সকালে কিশোরীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, শিশুটির মা একটি শাড়ি ছাপার কারখানায় কাজ করেন। জসিম উদ্দিন কাজ করেন থাই গ্লাসের দোকানে। জসিমের বাড়ি নরসিংদীর গাউছিয়া ভুলতা এলাকায়। সেখানেও তার স্ত্রী সন্তানসহ পরিবার রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল শিশুটির মা কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যান। মেয়েকে একা পেয়ে সৎ বাবা জসিম ধর্ষণ করে। দুপুরে মা বাসায় আসলে শিশুটি সবকিছু বলে দেয়। এরপরই শিশুটির মা থানায় গিয়ে ঘটনার বর্ণনা দেন । বয়স নির্ধারণ সংক্রান্ত জটিলতা থাকায় ওইদিন মামলা না হয়ে বুধবার (১ মে) সকালে মামলা দায়ের হয়।

এসআই মামুন জানান, বৃহস্পতিবার (২ মে) ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে হাসপাতালে পাঠানো হবে। একইসঙ্গে জসিমকে আদালতে হাজির করা হবে।

বিজ্ঞাপন

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, বউ-বাচ্চা থাকার পরও জসিম উদ্দিন এর আগেও একাধিক বিয়ে করেছেন। তার এটা স্বভাব হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে হোসনে আরার স্বামী দুই বছর আগে সড়ক দুর্ঘটনায় মারা গেলে নিজের ও মেয়ের নিরাপত্তার কথা ভেবে জসিমকে বিয় করেছিলেন তিনি। মেয়েটিও জসিমকে বাবা বলেই ডাকত।

সারাবাংলা/ইউজে/এসবি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন