বিজ্ঞাপন

নোয়াখালীতে গাছচাপায় স্কুলছাত্রীর মৃত্যু, আহত অর্ধশতাধিক

May 4, 2019 | 12:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সূর্বণচর, হাতিয়া, কোম্পানীগঞ্জ ও সদর উপজেলাসহ বিভিন্ন এলাকার ওপর দিয়ে বয়ে গেছে ঘূর্ণিঝড় ফণী। ঘূর্ণিঝড়ের ফলে সৃষ্ট কয়েক মিনিটির টর্নেডোর আঘাতে কোম্পানীগঞ্জ উপজেলায় গাছ চাপা পড়ে মৃত্যু হয়েছে এক শিক্ষার্থীর।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ এপ্রিল) দিবাগত রাতে চর কাঁকড়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম নাজমুন নাহার ঝুমুর। সে স্থানীয় বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

এছাড়া ফণীর আঘাতে সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর আমিনুল হক গ্রামে বসতঘরের চাপায় ইসমাইল হোসেন নামের দু’বছরের একটি শিশুরও মৃতূ হয়েছে। নিহত ইসমাইল ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে।

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে নোয়াখালীতে ১ শিশুর মৃত্যু

বিজ্ঞাপন

ঘূর্ণিঝড় ফণীর কারণে নোয়াখালীর বিভিন্ন স্থানে অন্তত অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন। বিধ্বস্ত হয়েছে শতাধিক বাড়ীঘর। আহতদের চর জব্বার স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা থেকেই জেলায় বৃষ্টি ও বাতাস শুরু হয়। গভীর রাতে হঠাৎ সুবর্নচর ও সদর উপজেলার কয়েকটি স্থানে আঘাত করে টর্নেডো। কয়েক মিনিটের টর্নেডোতে বিধ্বস্ত হয় দু’টি উপজেলার শতাধিক কাঁচা ঘর। এসময় চর আমানউল্যা এলাকায় একটি ঘর ভেঙে পড়লে মায়ে কোলে থাকা অবস্থায় চাপা পড়ে শিশু ইসমাইলের মৃত্যু হয়।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন