বিজ্ঞাপন

রোনালদোর একশতে জুভেন্টাসের শেষ রক্ষা

May 4, 2019 | 12:39 pm

স্পোর্টস ডেস্ক

ইতালিয়ান লিগ শিরোপা নিশ্চিত হয়েছে কিছুদিন আগে। লিগের বাকি ম্যাচ গুলো নিয়মরক্ষার হলেও জয়ের বিকল্প নেই ম্যাক্স এ্যালেগ্রির শিষ্যদের কাছে। তাই তো পিছিয়ে পড়েও রোনালদোর ক্লাব ক্যারিয়ারে হেড দিয়ে করা একশতম গোলে তুরিনোর বিপক্ষে ১-১ গোলে ড্র করে জুভেন্টাস।

বিজ্ঞাপন

নিয়মরক্ষার ম্যাচ গুলোকেও বেশ গুরুত্বের সাথেই খেলছে জুভেন্টাস। চ্যাম্পিয়নস লিগ থেকে আয়াক্সের কাছে হেরে বিদায় নিয়েছে কোয়ার্টার ফাইনাল থেকে। আর আটালান্টার কাছে হেরে বাদ পড়তে হয়েছিল কোপা ইতিয়ালিয়া থেকেও।

লিগ ছাড়া জেতার কিছুই ছিল না ক্রিস্টিয়ানো রোনালদোদের। ইন্টার মিলানের সাথে ড্র করে লিগ শিরোপা নিশ্চিত করে তুরিণের বুড়িরা।

তুরিনোর সাথে ম্যাচের ১৮ মিনিটেই গোল হজম করে বসে জুভেন্টাস। তবে যে দলে রোনালদো আছেন সেখানে শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত হার মেনে নেওয়া মানা। ম্যাচের ৮৪ মিনিটে লিওনার্দো স্পিনাজ্জোলার ক্রস থেকে আকাশ সমান উঁচুতে লাফ দিয়ে রোনালদোর গোল। আর এই গোলেই শেষ রক্ষা তুরিণের বুড়িদের।

বিজ্ঞাপন

এদিকে নতুন চ্যালেঞ্জ নিতে ইতালিতে পাড়ি জমানো  রোনালদো এদিন গড়লেন অনন্য এক রেকর্ড। হেড দিয়ে ক্লাব ক্যারিয়ারে নিজের একশতম গোল পূর্ণ করলেন। আর পুরো ক্যারিয়ারে ১২৬টি গোল করেছেন হেড দিয়ে।

লিগে ৩৫ তম ম্যাচ শেষে জুভেন্টাসের পয়েন্ট ৮৯। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির সংগ্রহ ৭০ পয়েন্ট।

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন