বিজ্ঞাপন

বাবাকে গলা কেটে হত্যাচেষ্টা, ইয়াবাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

May 4, 2019 | 7:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : বাবাকে হত্যার চেষ্টা করায় ইয়াবাসক্ত ছেলেকে পুলিশের হাতে দিয়েছেন এক মা। ইয়াবার টাকার জন্য প্রতিদিন বাসায় অশান্তির পর ওই ছেলে বাবাকে গলা কেটে হত্যার চেষ্টা করেন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ মে) গভীর রাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুলে উজির আলী শাহ লেইনে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ।

এডিসি রউফ জানান, গ্রেফতার শেখ মো. ইরফান (২২) চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের লাল মিয়ার বাড়ির শেখ মো. লেদুর ছেলে। নগরীর রাহাত্তারপুলের বোয়ালী-কালান্দর শাহ ভবনের দ্বিতীয় তলায় তাদের বাসা।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন সারাবাংলাকে বলেন, ‘ইরফান একবছরেরও বেশি সময় ধরে ইয়াবাসক্ত। মা-বাবার কাছে ইয়াবা সেবনের জন্য টাকা চেয়ে না পেলে প্রতিদিন বাসায় গালিগালাজ-ভাঙচুর, মা-বাবা ও ভাইকে মারধর করে। শুক্রবার রাতে তিনটার দিকে সে বাসার জানালার কাচ ভাঙচুর শুরু করলে তার ভাই রবিন গিয়ে বাধা দেয়। এসময় সে রবিনকে মারতে থাকে। তার বাবা রবিনকে রক্ষা করতে গেলে তার গলায় ধারালো ক্ষুর ধরে টান দিতে উদ্যত হয়।’

বিজ্ঞাপন

ওসি নেজাম জানান, প্রথমে রবিন ও তার মা হিরুকা ইয়াছমিন মিলে বাবাকে রক্ষা করে। এরপর সে আবারও তার বাবাকে ঝাপটে ধরে ক্ষুর দিয়ে গলা কেটে দিতে উদ্যত হলে রবিন তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এর মধ্যে মা ওসিকে ফোন করে তাদের বাঁচানোর অনুরোধ করেন। দ্রুত পুলিশ ঘটনাস্থলে গেলে মা-ই ছেলে ইরফানকে পুলিশের হাতে তুলে দেন। এসময় ইরফানের কাছ থেকে ধারালো দুটি ক্ষুর উদ্ধার করা হয়েছে।

স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে হিরুকা ইয়াছমিন বাদী হয়ে ছেলে ইরফানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন ওসি।

গ্রেফতার ইরফানকে শনিবার বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিমের আদালতে হাজির করে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন