বিজ্ঞাপন

এক বছর পর ডাক পড়লো রায়নার

January 28, 2018 | 1:44 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে ডাক পেয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। ২০১৫ সালের পর থেকে জাতীয় দলের হয়ে ওয়ানডে কিংবা টেস্ট খেলা হয়নি রায়নার। আর গত বছরের ফেব্রুয়ারিতে সবশেষ ভারতীয় জার্সিতে টি-টোয়েন্টি খেলেছিলেন রায়না।

মাত্র ১৮টি টেস্ট খেলেছেন রায়না। ওয়ানডে খেলেছেন ২২৩টি। আর ২০০৬ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত টি-টোয়েন্টি খেলেছিলেন ৬৫টি। তাতে ছিল একটি সেঞ্চুরি আর চারটি হাফ-সেঞ্চুরির ইনিংস।

১৬ সদস্যের এই দলে আরো ডাক পেয়েছেন অলরাউন্ডার আকসার প্যাটেল ও পেসার শারদুল ঠাকুর। বাদ পড়েছেন শ্রেয়াস ইয়ার, পেসার বাসিল থাম্পি, দীপক হুদা, মোহাম্মদ সিরাজ ও ওয়াশিংটন সুন্দর।

বিজ্ঞাপন

আগামী ১৮ ফেব্রুয়ারি সিরিজের প্রথম টি-টোয়েন্টি খেলবে ভারত-দক্ষিণ আফ্রিকা। পরের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২১ ও ২৪ ফেব্রুয়ারি।

ভারতীয় স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হারদিক পান্ডিয়া, মনিশ পান্ডে, আকসার প্যাটেল, যুভেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, জয়দেব উনাদকাট ও শারদুল ঠাকুর।

সারাবাংলা/এসএন/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন