বিজ্ঞাপন

সুবীর নন্দীর হার্টে বসানো হলো চারটি রিং

May 5, 2019 | 4:56 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা চলছে দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সুবীর নন্দীর। সেখানে রোববার (৫ মে) সকালে আবারও হার্ট অ্যাটাক হয় সুবীর নন্দীর। তারপর দ্রুতই তার হার্টে চারটি রিং পড়ান ডাক্তাররা।

বিজ্ঞাপন

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক এবং সুবীর নন্দীর পরিবারের পক্ষ থেকে তার চিকিৎসার সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি সারাবাংলাকে বলেন, ‘রোববার বাংলাদেশ সময় সকাল নয়টার দিকে আরেক দফা (তৃতীয় দফা) হার্ট অ্যাটাক হয় সুবীর নন্দীর। এরপর দ্রুতই অস্ত্রপচারের মাধ্যমে তার হার্টে চারটি রিং বসান চিকিৎসকরা। তবে তিনি এখনো শংকামুক্ত নন।’

হার্ট অ্যাটাকের ফলে চিকিৎসার জন্য আরও সময় লাগবে বলে জানিয়েছেন ডা. সামন্ত লাল সেন।

বিজ্ঞাপন

গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখে শ্রীমঙ্গল থেকে ঢাকা ফেরার পথে হার্ট অ্যাটাক করেন সুবীর নন্দী। সেসময় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএএইচ) ভর্তি করা হয়। সেখানে নেওয়ার কিছুক্ষণ পরে পুনরায় হার্ট অ্যাটাক করেন তিনি। ৩-৪ মিনিটের চেষ্টার পরে হৃদযন্ত্র সচল হলে নন্দিত এই সংগীতশিল্পীকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

প্রধানমন্ত্রীর নির্দেশে ৩০ এপ্রিল সুবীর নন্দীকে নেয়া হয় সিঙ্গাপুরে। সেদিন থেকেই শুরু হয় তার চিকিৎসা। শুক্রবার (৩ মে) দুপুরে ১৮ দিন পর চোখ খোলেন সুবীর নন্দী। সবাইকে চিনতে পেরেছিলেন। নাড়িয়েছেন হাত-পা।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন