বিজ্ঞাপন

দ্বিতীয় লেগে নেই দেম্বেলে, সালাহকেও পাচ্ছে না লিভারপুল

May 6, 2019 | 3:20 pm

স্পোর্টস ডেস্ক

লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালের ফিরতি পর্বের ম্যাচে উসমান দেম্বেলেকে পাচ্ছে না বার্সেলোনা। পায়ের চোটে ভুগছেন ফরাসি এই ফরোয়ার্ড। ২০১৭ সালে বার্সায় যোগ দেওয়ার পর পঞ্চমবারের মতো ইনজুরিতে পড়লেন এই ফরোয়ার্ড। লিভারপুলের বিপক্ষে ম্যাচের জন্য ঘোষিত দলে দেম্বেলেকে রাখেননি বার্সা কোচ আরনেস্টো ভালভারদে।

বিজ্ঞাপন

লা লিগায় গত শনিবার সেল্টা ভিগোর বিপক্ষে ২-০ গোলে হারের ম্যাচে পায়ে চোট নিয়ে মাঠ ছাড়েন দেম্বেলে। ম্যাচের পঞ্চম মিনিটে পায়ে চোট পান বিশ্বকাপ জয়ী ফরাসি এই বার্সার তারকা। তার ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে। হ্যামস্ট্রিংয়ের সমস্যা কাটিয়ে কদিন আগেই দলে ফিরেছিলেন তরুণ এই ফুটবলার।

পরে এক বিবৃতিতে দেম্বেলের চোটের কথা নিশ্চিত করে বার্সার টিম ম্যানেজমেন্ট। তবে কতদিন তাকে বাইরে থাকতে হবে, এ বিষয়ে কিছু জানানো হয়নি।

লিগ শিরোপা নিশ্চিত করা বার্সা কোচ আরনেস্টো ভালভারদে জানান, দেম্বেলে আমাদের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমাদের আসন্ন গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য তাকে না পাওয়াটা বড় একটা ধাক্কা।

বিজ্ঞাপন

আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় রাত একটায় লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে খেলতে নামবে বার্সা। প্রথম লেগে ৩-০ গোলে জিতে ফাইনালের পথে এগিয়ে আছে কাতালান ক্লাবটি।

এদিকে, চোট আঘাতে জর্জরিত লিভারপুল। দলের সেরা দুই অস্ত্র মিশরীয় কিং মোহামেদ সালাহ এবং ব্রাজিলিয়ান সুপারস্টার রবার্তো ফিরমিনো ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন সেমিফাইনাইলের দ্বিতীয় লেগ থেকে। লিভারপুল কোচ জার্গেন ক্লপ নিশ্চিত করেছেন এ তথ্য।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন