বিজ্ঞাপন

চলন্ত বাসে নার্সকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, আটক ২

May 7, 2019 | 9:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বর্ণলতা নামে যাত্রীবাহী একটি বাসে এক নার্সকে গণধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৭ মে) স্থানীয়রা বিক্ষোভ শুরু করলে বাসটির চালক নূরুজ্জামান (৩৯) ও হেলপার লালন মিয়াকে (৩৩) আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

শাহিনুর আক্তার তানিয়া (২৩) ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে নার্স হিসেবে চাকরি করতেন। তার বাড়ি কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামে। তানিয়ার বাবার নাম গিয়াস উদ্দিন।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে তানিয়া মহাখালী থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে ওঠেন। বাসটি মহাখালী থেকে কটিয়াদী হয়ে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাসস্ট্যান্ড পর্যন্ত চলাচল করে। বিকেলে বাসে উঠার পর থেকে তার বাবা ও ভাইদের সঙ্গে মোবাইল ফোনে বেশ কয়েকবার কথা হয় তানিয়ার। এরপর কটিয়াদী বাসস্ট্যান্ডে বাসের সব যাত্রী নেমে যায়। পথে ভৈবর-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গজারিয়া-জামতলী এলাকায় নির্জন জায়গায় নিয়ে তানিয়াকে গণধর্ষণ করে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়। এরপর তাকে বাস থেকে ফেলে দেওয়া হয়। রাত পৌনে ১১টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তানিয়ার বড় ভাই বাদল মিয়া অভিযোগ করেছেন, ধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে তার বোনকে হত্যা করা হয়েছে। পিরিজপুর ইউনিয়নের চেয়ারম্যান জাফর ইকবাল জুয়েল অপরাধীদের বিচার দাবি করেছেন।

বিজ্ঞাপন

কটিয়াদী থানার পরিদর্শক (ওসি তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তানিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমএইচ/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন