বিজ্ঞাপন

খালেদার চেয়ার ফাঁকা রেখে এতিমদের সঙ্গে বিএনপির ইফতার

May 7, 2019 | 9:47 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: কারাবন্দি খালেদা জিয়ার চেয়ার ফাঁকা রেখে ওলামা মাশায়েখ ও এতিম শিশুদের নিয়ে ইফতার করেছেন বিএনপির শীর্ষ নেতারা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ মে) প্রথম রোজায় রাজধানীর লেডিস ক্লাবে বেগম খালেদা জিয়ার পক্ষে এ ইফতার মাহফিল আয়োজন করা হয়। তেজগাঁও ও শান্তিনগর এতিম খানার কয়েক শ শিশু এতে অংশ নেয়। সঙ্গে তাদের শিক্ষকরাও ছিলেন।

এ ছাড়া বাংলাদেশ ইসলামিক বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মাওলানা সাইয়েদ কামালউদ্দিন জাফরি, বাংলাদেশ মসজিদ মিশনের মহাসচিব মাওলানা খলিলুর রহমান মাদানী ও চট্টগ্রাম মিরেরসরাইয়ের পীর মাওলানা আব্দুল মোমেন নাসেরি বিএনপির ইফতার মাহফিলে অংশ নেন।

আমন্ত্রিত এসব ওলামা মাশায়েখ ও কয়েকজন এতিম শিশুকে পাশে বসিয়ে ইফতার করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইফতারের আগে টেবিলে টেবিলে ঘুরে সবার সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন খালেদা জিয়ার বিশেষ সহকারী সদ্য কারামুক্ত শামসুর রহমান শিমুল বিশ্বাস।

বিজ্ঞাপন

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরুদ্দিন সরকার, ড. মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বরচন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল কাইয়ুমসহ অনেকে।

ইফতারের আগে মোনাজাত পরিচালনা করেন শাহ মো. নেছারুল হক।

দুদকের করা একটি দুইটি দুর্নীতি মামলায় দণ্ড নিয়ে গত বছর ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি কারাবন্দি হওয়ার পর এটি দ্বিতীয় রোজা। গত রোজার ইফতার মাহফিলগুলোতেও খালেদা জিয়ার সম্মানে চেয়ার ফাঁকা রেখেছিলেন বিএনপি নেতারা। এবারও সে রেওয়াজ চালু রেখেছেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন