বিজ্ঞাপন

অবিক্রিত থাকলেন তামিম-মাহমুদউল্লাহরা

January 28, 2018 | 6:26 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

আইপিএলে খেলার আগ্রহ দেখিয়েছিলেন ৮ জন বাংলাদেশি ক্রিকেটার। তারা হলেন- সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, আবুল হাসান রাজু, সাব্বির রহমান। সাকিব-মোস্তাফিজ দল পেলেও বাকিরা নিলামে সুযোগ করে নিতে পারেননি।

২০১৭ সালে দুর্দান্ত পারফর্ম করেছেন তামিম ইকবাল। ভাবা হচ্ছিল বর্তমান পারফরম্যান্স বিবেচনায় আসন্ন আইপিএলে তামিমকে দলে পেতে আগ্রহী একাধিক ফ্রাঞ্চাইজি। ভারতীয় সংবাদ মাধ্যমের কিছু ওয়েবসাইট জানিয়েছিল, কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা তামিমকে দলে পেতে বেশ আগ্রহ দেখিয়েছেন। তবে, নিলামে তামিম কিংবা বাংলাদেশের বাকিদের নাম ওঠেনি।

এর পূর্বে ২০১৫ সালে পুনে ওয়ারিয়র্স দলে ডাক পেয়েছিলেন তামিম। কিন্তু সেবার কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। এবার চূড়ান্ত তালিকাতে নাম ছিল না মেহেদী হাসান মিরাজ ও লিটন কুমার দাসের। চূড়ান্ত ৫৭৮ খেলোয়াড় তালিকায় বাংলাদেশের ওপেনার তামিম ছিলেন ১৯৩তম। তার ভিত্তিমূল্য ছিল ৫০ লাখ রুপি।

বিজ্ঞাপন

নিলামের প্রথম দিন (শনিবার, ২৭ জানুয়ারি) ২ কোটি ভারতীয় রুপি দিয়ে সাকিবকে কিনে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। আর সাকিবের চেয়েও ২০ লাখ রুপি বেশি পেয়ে মুম্বাই ইন্ডিয়ান্স দলে নাম লেখান মোস্তাফিজুর রহমান।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন