বিজ্ঞাপন

ধর্ষণচেষ্টায় আহত ৬ বছরের শিশু, অভিযুক্ত তরুণ আটক

May 10, 2019 | 2:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ পাঁচপাড়া এলাকায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রতিবেশী বেলাল নামে এক তরুণকে আটক করেছে পুলিশ। শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলালের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। পরে রাতেই অভিযান চালিয়ে বেলালকে আটক করা হয়। বেলাল ট্রাকের চালকের সহকারী হিসেবে কাজ করে।

সদর লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নাসির উদ্দিন জানান, শিশুটিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে শিশুটি ধর্ষণের শিকার হয়েছে কি না, তা ডাক্তারি পরীক্ষার পর বোঝা যাবে।

পুলিশ জানায়, বেলাল ওই এলাকার প্রবাসী শহিদুল ইসলাম মিন্টুর ছেলে। বৃহস্পতিবার দুপুরে সে শিশুটিকে চকলেট খাওয়ানোর কথা বলে নিজের ঘরে ডেকে নিয়ে যায়। সেখানেই সে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। পরে আহত অবস্থায় তাকে ফেলে পালিয়ে যায়। পরে শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, শিশুটিকে ধর্ষণচেষ্টার অভিযোগে বেলালকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন