বিজ্ঞাপন

চবিসাসে সভাপতি ফয়সাল, সাধারণ সম্পাদক জোবায়ের

May 13, 2019 | 8:39 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আজাদীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক বণিক বার্তার চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরী।

বিজ্ঞাপন

সোমবার (১৩ মে) দুপুর ৩টায় নির্বাচিতদের নাম ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও চবিসাসের উপদেষ্টা অধ্যাপক মো. আলী আজগর চৌধুরী।

চবিসাসের কার্যনির্বাহী কমিটির অন্য পদগুলোতে নির্বাচিত হয়েছেন— সহসভাপতি পদে মিরাজুল ইসলাম (বাংলাদেশ বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ রাকীব (জাগো নিউজ), অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মুনাওয়ার রিয়াজ মুন্না (প্রতিদিনের সংবাদ), প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক নাজমুস সাদাত (দৈনিক সমাচার) এবং কার্যনির্বাহী সদস্য রায়হান উদ্দীন (সুপ্রভাত বাংলাদেশ)।

এর আগে প্রক্টর কার্যালয়ে সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত  ভোটগ্রহণ চলে। এতে সাতটি পদের মধ্যে সভাপতি ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে সহকারী নির্বাচন কমিশনার লিটন মিত্র ও নির্বাচন পর্যবেক্ষক হুমায়ন মাসুদের উপস্থিতিতে ভোট গণনা করেন  নির্বাচন কমিশনার নিয়াজ মোর্শেদ রিপন।

বিজ্ঞাপন

নির্বাচিত কমিটি ১ জুন থেকে আগামী একবছরের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির দ্বায়িত্ব পালন করবেন।

সারাবাংলা/সিসি/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন