বিজ্ঞাপন

আবারও গ্রীজম্যান নাটক, যোগ দিতে পারেন বার্সায়

May 15, 2019 | 10:20 am

স্পোর্টস ডেস্ক

গেল মৌসুমের অর্ধেক শেষ হওয়ার আগ থেকেই গুঞ্জন উঠেছিল, বার্সায় যোগ দিচ্ছেন অ্যান্তোনিও গ্রীজম্যান। তবে শেষ পর্যন্ত বার্সায় যোগ না দিয়ে চুক্তি নবায়ন করেছিলেন অ্যাতলেটিকো মাদ্রিদের সাথে।

বিজ্ঞাপন

তবে কেবল বার্সাকে প্রত্যাখ্যান করেই ক্ষান্ত হননি ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী এই ফুটবলার। বার্সাকে প্রত্যাখ্যান করে একটি ভিডিও তৈরী করেছিলেন। আর যার নাম দিয়েছিলেন ‘দ্য ডিসিশন’।

চলতি মৌসুম প্রায় শেষ। বাকি আছে মাত্র একটি ম্যাচ। আর মৌসুম শেষের আগেই অ্যাতলেটিকোর অফিসিয়াল তাদের টুইটার একাউন্ট থেকে জানিয়ে দিয়েছেন ক্লাব ছাড়ছেন গ্রীজি।

আর তার সম্ভাব্য গন্তব্য স্থল হতে যাচ্ছে গেল মৌসুমে প্রত্যাখ্যান করা বার্সা। স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে বার্সার সাথে গ্রীজম্যানের চুক্তি হয়ে গেছে। বাকি শুধু আনুষ্ঠানিকতার। আর এই চুক্তিতে অ্যাতলেটিকো পাচ্ছে গ্রীজম্যানের রিলিজ ক্লজ সমান ১২০ মিলিয়ন ইউরো।

বিজ্ঞাপন

বার্সার ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ ট্রান্সফার ফী দিয়ে ক্লাবে আনছেন বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড গ্রীজম্যানকে। এর আগে লিভারপুল থেকে কৌতিনহো (১৬০ মিলিয়ন) আর বুরুশিয়া ডর্টমুন্ড থেকে (১৪০ মিলিয়ন) ইউরোর বিনিময়ে দলে ভিড়িয়েছিল বার্সা। আর এই দুটিই বার্সার ইতিহাসের সর্বোচ্চ ট্রান্সফার ফী।

তবে গ্রীজম্যানের দিকে নজর আছে ফ্রেঞ্চ ক্লাব পিএসজিরও। গুঞ্জন উঠেছে স্ট্রাইকার এডিসন কাভানির প্রতি আর আস্থা রাখতে পারছে না পিএসজি বোর্ড। আর তাই তো আক্রমণ ভাগে নতুন সেনা প্রয়োজন তাদের। চোখ তাই রয়েছে গ্রীজির দিকে।

গেলবার চুক্তি হতে হতেও হয়নি বার্সার সাথে। আর এবছর গুঞ্জন আবার সেই বার্সা সাথে ধনকুবের পিএসজির সাথেও। শেষ পর্যন্ত কোথায় পাড়ি জমাবেন বিশ্বকাপ জয়ী এই ফ্রেঞ্চ তারকা?

বিজ্ঞাপন

অপেক্ষা তাই অফিসিয়াল ঘোষণা আসার আগ পর্যন্ত। বার্সা নাকি পিএসজি গ্রীজম্যানের নতুন ঠিকানা।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন