বিজ্ঞাপন

ব্যবসায়ীর আঙুল কেটে নেওয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

May 18, 2019 | 8:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার কলারোয়া উপজেলায় এক ব্যবসায়ীর ডান হাতের চারটি আঙুল কেটে নেওয়ার অভিযোগ ‍উঠেছে ছাত্রলীগ নেতা নাইস ও তার সহযোগীদের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

শনিবার (১৮ মে) দুপুরে উপজেলা সদরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান নাইসের নেতৃত্বে এ ঘটনাটি ঘটে।

আহত ব্যবসায়ীর নাম জিএম তুষার। তিনি উপজেলার পাটুরিয়া গ্রামের মুনসুর গাজীর ছেলে। কলারোয়া বাজারে তুষারের একটি ইলেকট্রনিক্স পণ্যের দোকান রয়েছে।

আহতের বাবা মুনসুর গাজী জানান, উপজেলার পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে জিএম তুষারের পরিবারের সঙ্গে বিরোধ চলছিল মন্টুদের। এরই জের ধরে দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মীরা তুষারকে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে রামদা দিয়ে তার ডান হাতের চারটি আঙুল কেটে নেয় নাইস।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, গুরুতর আহত অবস্থায় তুষারকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইস বলেন, ‘ জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুপুরে কলারোয়া বাজারে তুষার ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এতে উভয়ে পক্ষের কয়েকজন আহত হয়। এ খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। এ সময় আমি তুষারকে আহত অবস্থায় দেখতে পাই।’

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাগর হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে থানায় একটি মামলা দয়েরের প্রস্তুতি নিচ্ছেন। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন