বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মক্কায় আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

মে ২২, ২০১৯ | ১:১৭ পূর্বাহ্ণ

সেলিম আহমেদ

সৌদি আরব থেকে: সৌদি আরবের মক্কায় আওয়ামী পরিষদ মক্কা কেন্দ্রীয় কমিটি আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মে) স্থানীয় একটি হোটেলে এ আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

মক্কা আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে ও সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইকবালের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার এক আসনের সংসদ সদস্য মো. জাফর আলম।

অনুষ্ঠানে প্রধান বক্তা জেদ্দা আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক সারতাজুল আলম দিপু তার বক্তব্যে বলেন, ‘বিএনপি-জামায়াত ক্ষমতা ভোগের জন্য এসেছিল। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এসেছে দেশ পরিচালনা ও জনগণের কল্যাণের জন্য।‘

দোয়া মাহফিলে আরও বক্তব্য রাখেন মক্কা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবীব উল্লাহ সওদাগর।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক মুক্তির সূচনা করেছিলেন উল্লেখ করে বক্তারা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বেই বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে।

আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সম্পাদক সেলিম আহমেদ, সংগঠনের সভাপতি কায়সার মাহমুদ, মো. ফিরুজ, সংগঠনের যুগ্ন সম্পাদক মো. কামাল হোসেন, দেওয়ান ইসমাইল, আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. শহিদ, মো. হানিফ, মোহাম্মেদ শাহজানসহ মক্কা প্রবাসী আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে দোয়া মাহফিলে দেশ ও জাতির জন্য বিশেষ মোনাজাত করা হয়।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন