বিজ্ঞাপন

কক্সবাজারের নিরাপত্তায় কঠোর অবস্থানে পুলিশ

May 27, 2019 | 5:29 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: রমজানের ঈদের ছুটিতে দেশের অনেক মানুষ ছুটে যান পর্যটন নগরী কক্সবাজারে। সেইসঙ্গে বিদেশি পর্যটকদের আসা-যাওয়া তো আছেই। এবারের ছুটিতে কক্সবাজারের জনগণ ও পর্যটকরা যেন নিরাপদে সময় কাটাতে পারেন তা নিশ্চিত করতে হার্ড লাইনে রয়েছে পুলিশ। অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশের বিশেষ হোন্ডা টিমসহ মাঠে রয়েছেন উর্দ্ধতন কর্মকর্তারা। মার্কেট, ব্যাংকসহ পুরো শহর নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, অপরাধের রেকর্ড আছে এমন সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গত এক সপ্তাহে গ্রেফতার করা হয়েছে অর্ধশত বিভিন্ন মামলার আসামিকে। তিনি জানান, শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

এলাকার জনগণ ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করতে মামলায় অভিযুক্ত ও চিহ্নিত অপরাধীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

কক্সবাজার অতিরিক্তি পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন জানান, জনগণের জান মালের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসন বরাবরেই সক্রিয় ছিল। এছাড়া আসন্ন ঈদকে সামনে রেখে শহরের মার্কেট ও ব্যাংকের চারপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। অতিরিক্ত পুলিশের পাশাপাশি দায়িত্ব পালন করছে বিশেষ হোন্ড টিমসহ সাদা পোষাকধারী পুলিশ। ঈদের ছুটিতে যেন সবাই নির্বিঘ্নে বেড়াতে পারেন সে জন্যই কাজ করছেন বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন