বিজ্ঞাপন

আওয়ামী লীগ নেতাদের সম্মানে প্রিমিয়ার গ্রুপের ইফতার অনুষ্ঠিত

May 27, 2019 | 4:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগ নেতাদের সম্মানে প্রিমিয়ার গ্রুপে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইফতারের আগে মোনাজাতে দেশ ও জাতির কল্যাণে দোয়া কামনা করা হয়।

বিজ্ঞাপন

সম্প্রতি বনানীর ইকবাল সেন্টারে বুখারা রেস্টুরেন্টে আয়োজিত এই ইফতারে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।

ইফতারের আগে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ দেশের কল্যাণ ও সমৃদ্ধির জন্য সবাইকে ইতিবাচক ভূমিকা রাখতে আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ডা. এইচ বি এম ইকবাল বলেন, দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন ও দেশকে দারিদ্র্য থেকে মুক্ত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে। দেশের মানুষ সচেতন হলে উন্নয়নের সুফল আরও বেশি মিলবে।

বিজ্ঞাপন

ইফতারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের থানা, ওয়ার্ড ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা, ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের নেতা, কাউন্সিলর, পেশাজীবী ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন