বিজ্ঞাপন

রিয়াল ছাড়তে চান রামোস

May 28, 2019 | 11:09 am

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ সংবাদমাধ্যমে গুঞ্জন উঠেছিল বেশ কয়েকদিন ধরেই। তবুও তা কানে তোলেনি কেউই, তবে সোমবার রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ সাক্ষাৎকারে জানিয়েছেন রিয়াল ছাড়তে চান রামোস।

বিজ্ঞাপন

সংবাদ মাধ্যমগুলো বেশ ঘটাও করেই প্রকাশ করেছিল অধিনায়ক সার্জিও রামোস রিয়াল মাদ্রিদ ছাড়তে চান। তবে তা গুঞ্জন হিসেবেই ধরে নিয়েছিল গ্যালাক্টিকো সমর্থকেরা। তবে এ নিয়ে খোলাখুলি কথা বলেছেন রিয়াল প্রেসিডেন্ট।

পেরেজ বলেন, ‘কিছুদিন আগে রামোস আমার সাথে কথা বলে জানিয়েছে সে রিয়াল ছাড়তে চায়। চীন থেকে ভাল প্রস্তাব পাওয়ায় রিয়াল ছাড়ার কথা চিন্তা করেছে সে। রামোস বলেছে চীন থেকে ভাল অফার এসেছে কিন্তু তারা কোন ট্রান্সফার ফি প্রদান করতে পারবে না। সে চীনের ক্লাবের সাথে চুক্তি করতে চায়।’

পেরেজ আরও যোগ করেন, ‘আমি রামোসকে রিয়াল ছাড়তে দেব না। রিয়াল মাদ্রিদের অধিনায়ককে কখনোই বিনামূল্যে রিয়াল ছাড়তে  দেব না।’

বিজ্ঞাপন

তবে পেরেজের সাক্ষাৎকার পরিষ্কার করে দিয়েছে যে রামোস সত্যিকার অর্থেই রিয়াল ছাড়তে চান। কিন্তু দ্বিতীয় দফায় রিয়ালের কোচ হিসেবে যোগদান করা জিনেদিন জিদানের নতুন কৌশলের সব থেকে গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকবেন রামোস।

তাই তো রামোসকে ছাড়ার পক্ষপাতি নন জিজু। যেকোনো মূল্যে রামোসকে সামনের মৌসুমে রিয়ালে চান জিজু। নতুন চুক্তি রামোসকে প্রস্তাব করেছে রিয়াল মাদ্রিদ ম্যানজেমেন্ট। তবে অপেক্ষা করতে হবে দলবদলের মৌসুম পর্যন্ত, যে রামোস পরবর্তী মৌসুমে রিয়ালের অধিনায়কের দায়িত্ব পালন করবেন নাকি চলে যাবেন অন্য কোন নতুন ক্লাবে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন