বিজ্ঞাপন

অভিনয়শিল্পী সংঘ নির্বাচন: পূর্ণ প্রার্থী তালিকা

May 28, 2019 | 5:16 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে অভিনয়শিল্পী সংঘের দ্বি–বার্ষিক নির্বাচন। নির্বাচন উপলক্ষে চলতি মাসের ১৫ মে থেকে ১৮ মে পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহের তারিখ ছিল। আর জমা দেওয়ার তারিখ ছিল ২২ মে।

বিজ্ঞাপন

এদিকে গত ২৭ মে প্রকাশ করা হয় প্রার্থী তালিকা। ২৯ মে পর্যন্ত প্রার্থী প্রত্যাহারের সুযোগ রয়েছে। ২১ টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন ৪৯ জন প্রার্থী। এবার নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন মো: মিজানুর রহমান ও শহীদুজ্জামান সেলিম। সহ সভাপতি পদে নির্বাচন করবেন আজাদ আবুল কালাম, আহসানুল হক মিনু, ইউজিন ভিনসেন্ট গোমেজ ও তানিয়া আহমেদ। আহসান হাবীব নাসিম ও মো: আব্দুল হান্নান লড়বেন সাধারণ সম্পাদক পদে।

আশরাফ কবীর, আনিসুর রহমান মিলন, এ কে এম আমিনুল হক আমীন, রওনক হাসান ও সুমনা সোমা লড়বেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ, অর্থ সম্পাদক পদে মূহাম্মদ নুর এ আলম ও মাঈন উদ্দিন আলম, দপ্তর সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, আরমান পারভেজ মুরাদ ও গোলাম মাহমুদ, অনুষ্ঠান সম্পাদক পদে জিনাত সানু স্বাগতা, মোহাম্মদ সাইফুল ইসলাম ও রাশেদ মামুনুর রহমান অপু, আইন ও কল্যাণ সম্পাদক শামীমা ইসলাম তুষ্টি ও শিরিন আলম প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে লড়বেন প্রাণ রায়, শফিউল আলম বাবু ও শহিদ আলমগীর। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে প্রার্থী হয়েছেন মো: সুজাত হোসেন। কার্যনির্বাহী পদে প্রার্থী হয়েছেন ২১ জন। তারা হলেন–ইকবাল বাবু, খালিদ আহমেদ সালেহীন, জাকিয়া বারী মম, তারেক মাহমুদ, নূরুন নাহার বেগম, রেজাউল করিম সরকার, বন্যা মির্জা, নাদিয়া আহমেদ, মাসুদ আলম তানভীর, মাহাদী হাসান পিয়াল, মুনিরা বেগম মেমী, মো. ওয়াসিম হাওলাদার, মো. জাহিদুল ইসলাম চৌধুরী, মো. মাহাবুবুর রহমান মোল্লা, মোহাম্মদ সাজ্জাদুর রহমান সানি, মো. সিরাজুল ইসলাম, শামস ইবনে ওবায়েদ, শাহ মোহাম্মদ আব্দুর রাজ্জাক, শেখ মেরাজুল ইসলাম, সামসুন নাহার শিরিন ও সেলিম মাহবুব।

বিজ্ঞাপন

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে হবে এই নির্বাচন। ভোটগ্রহণ শুরু হবে সকাল ৯টায়। চলবে বিকাল ৫টা পর্যন্ত। ওইদিন রাতেই নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন